পিরোজপুর-২: মঞ্জুর নির্বাচনী প্রচারে মহাজোটের নেত্রীরা

প্রকাশ : ২০ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি

কাউখালীতে আওয়ামী লীগ নেত্রী চৈতীর নেতৃত্বে আনোয়ার হোসেন মঞ্জুর পক্ষে লিফলেট বিতরণ। ছবি: যুগান্তর

পিরোজপুর-২ আসনে ১৪ দলীয় মহাজোটের প্রার্থী জাতীয় পার্টি (জেপি) চেয়ারম্যান ও পানিসম্পদমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু সাইকেল মার্কা প্রতীক নিয়ে লড়ছেন।

কাউখালী মহিলা আ’লীগের সভানেত্রী শাহাজাদী রেবেকা শাহিন চৈতী বলেন, আনোয়ার হোসেন মঞ্জু পিরোজপুর-২ আসনে ৩ যুগ ধরে রাজনৈতিক অভিভাবক হিসেবে নেতৃত্ব দিচ্ছেন। তিনি ও তার দল উপজেলার বিভিন্ন এলাকায় সাইকেল মার্কার পক্ষে গণসংযোগ, উঠোন বৈঠক করেন।

এ সময় উপস্থিল ছিলেন মহিলা আওয়ামী লীগের সম্পাদক মানষি সমদ্দার, সহ-সভানেত্রী মল্লিকা বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক ফরিদা ইয়াসমিন, প্রচার প্রকাশনা সম্পাদক রিঙ্কু দত্তসহ মহিলা আওয়ামী লীগের নেত্রীরা বক্তব্য রাখেন। অপরদিকে তার প্রতিদ্বন্দ্বী ২০ দলীয় ঐক্যফ্রন্টের মনোনীত প্রার্থী লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরানের ধানের শীষের পক্ষে মাঠে নামছেন উপজেলা বিএনপির সভাপতি এসএম আহসান কবির ও সাধারণ সম্পাদক এইচএম দ্বীন মোহাম্মদ।

বিভিন্ন নির্বাচনী পথসভায় তারা বক্তব্য প্রদান করে বলেন, এখনও লেভেল প্লেইন নির্বাচনী ফিল্ট তৈরি হয়নি, তারা আরও দাবি করে বলেন, তাদের নেতাকর্মীদের বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করা হচ্ছে এবং প্রচার-প্রচারণায় বাধা দেয়া হচ্ছে।