বরগুনা-১: জয়ে আশাবাদী নৌকা ও ধানের শীষ প্রার্থী

  বরগুনা প্রতিনিধি ২০ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বরগুনা-১ আসনে আওয়ামী লীগ প্রার্থী ধীরেন্দ্র দেবনাথ শম্ভু ও বিএনপির মো. মতিয়ার রহমান তালুকদার
বরগুনা-১ আসনে আওয়ামী লীগ প্রার্থী ধীরেন্দ্র দেবনাথ শম্ভু ও বিএনপির মো. মতিয়ার রহমান তালুকদার। ছবি: যুগান্তর

বরগুনা-১ (সদর-আমতলী-তালতলী) আসনে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভু ৪ বার এমপি হয়েছেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও মনোনয়ন পেয়েছেন। এবার তার প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপির মো. মতিয়ার রহমান তালুকদার।

দক্ষিণাঞ্চলের সমুদ্রোপকূলীয় দুর্যোগপ্রবণ জেলা বরগুনার উন্নয়ন ও অগ্রগতি সংসদ সদস্য ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর হাত ধরেই হয়েছে বলে মনে করেন স্থানীয়রা।

নির্বাচনের জয়লাভের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে আওয়ামী লীগের প্রার্থী ধীরেন্দ্র দেবনাথ শম্ভু বলেন, অবহেলিত এ জনপদের মানুষের আস্থার প্রতিদান দিতে আমি প্রায় ৩০ বছর ধরে কাজ করছি।

প্রধানমন্ত্রী আবারও আমাকে নৌকার যে দায়ভার তুলে দিয়েছেন, আমি দলীয় নেতাকর্মীদের সহায়তায় ও এলাকার সাধারণ মানুষের সমর্থন নিয়ে আবারও এ আসনটি প্রধানমন্ত্রীকে উপহার দিতে পারব।

তবে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবি রেখে বিএনপির প্রার্থী মতিয়ার রহমান তালুকদার বলেন, আমি নির্বাচিত হলে উন্নয়নের রোল মডেল হিসেবে বরগুনা-আমতলী-তালতলীকে সাজাব এবং তালতলীকে পৌরসভায় বাস্তবায়ন করব। এ অঞ্চলকে মাদকমুক্ত হিসেবে ঘোষণা করব।

ঘটনাপ্রবাহ : বরগুনা-১: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×