নেত্রকোনা-৪: গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদ বিএনপি প্রার্থীর

  নেত্রকোনা প্রতিনিধি ২১ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নির্বাচন

নেত্রকোনা-৪ (মদন-মোহনগঞ্জ-খালিয়াজুরী) আসনে ধানের শীষের প্রার্থী নির্বাচন বানচালের জন্য বিনা পরোয়ানায় প্রার্থীসহ নেতাকর্মীদের বাসা-বাড়িতে পুলিশের তল্লাশি, গণগ্রেফতার, অফিস ভাংচুর, প্রচারণায় বাধা এবং ভোটারদের নানা প্রকার ভয়ভীতি প্রতিবাদে সংবাদ সম্মেলনের আয়োজন করেন বিএনপি প্রার্থী তাহমিনা জামান। বৃহস্পতিবার নেত্রকোনার মদনে প্রার্থীর নিজ বাসভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে তাহমিনা জামান বলেন, এলাকার সাধারণ মানুষ, তরুণ প্রজন্ম ও নারীদের অফুরন্ত ভালোবাসা নিয়ে যখন নেত্রকোনা-৪ আসনে ধানের শীষ প্রতীক নিশ্চিত বিজয়ের দিকে যাচ্ছে ঠিক তখনি শাসকদলীয় লোকদের প্রত্যক্ষ মদদে আমার সমর্থকদের ওপর পুলিশ-প্রশাসনের জুলুম-নির্যাতন শুরু হয়েছে। ইতোমধ্যে আমার বিভিন্ন নির্বাচনী ক্যাম্প ভেঙে ফেলা হয়েছে।

কোথাও পোস্টার লাগাতে দেয়া হচ্ছে না। তিনি বলেন, আমি নির্বাচন কমিশন ও প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করছি। আগামী ৩০ তারিখ যেন ভোটের পরিবেশটা জনগণ পায় সেই ব্যবস্থা করার জন্য তিনি নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষণ করেন।

ঘটনাপ্রবাহ : নেত্রকোনা-৪: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×