ময়মনসিংহ-৯: প্রচারণায় ব্যস্ত আওয়ামী লীগ গ্রেফতার আতঙ্কে বিএনপি

  নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি ২২ ডিসেম্বর ২০১৮, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ছবি: যুগান্তর

ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে প্রচারণায় ব্যস্ত আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এমপি আনোয়ারুল আবেদীন খান তুহিন।

বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার দৃঢ় প্রত্যয় ও আওয়ামী লীগের আগামী ২০৪১ সালের কর্মপরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে দিনব্যাপী বিভিন্ন ইউনিয়নে উঠান বৈঠক, জনসভা, পথসভা, মা সমাবেশ ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

উপজেলার চণ্ডীপাশা-শেরপুর ইউনিয়নে গণসংযোগকালে তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় ভোট দিয়ে নৌকার জয় নিশ্চিত করতে হবে। তিনি জয়যুক্ত হলে নান্দাইলকে মডেল উপজেলাসহ উন্নয়নের অবিস্মরণীয় করে গড়ে তুলবেন বলে জানান।

এদিকে বিএনপির নেতাকর্মীরা গ্রেফতার আতঙ্কের মধ্য দিয়েই চালাচ্ছেন ধানের শীষের প্রচারণা। নির্বাচনী তফসিল ঘোষণার পর একের পর এক ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে নেতাকর্মীদের গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হচ্ছে বলে বিএনপি মনোনীত প্রার্থী খুররম খান চৌধুরীর অভিযোগ।

গ্রেফতার নেতাকর্মীরা হাইকোর্ট থেকে জামিন লাভ করলেও ফের অন্য মামলা দিয়ে গ্রেফতার করা হচ্ছে বলে তৃণমূল বিএনপি নেতাকর্মীরা জানান।

ধানের শীষের প্রার্থী সাবেক সংসদ সদস্য খুররম খান চৌধুরী বলেন, ‘এভাবে আমার নেতাকর্মীদের ধরপাকড়, গ্রেফতার আতঙ্ক ও বিএনপি অফিস ভাংচুর করে ৩০ ডিসেম্বর জনগণের রায়কে বদলানো যাবে না। জনগণ সে বিষয়ে সোচ্চার রয়েছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত