চিতলমারীতে নতুন ভোটারদের প্রত্যাশা

  চিতলমারী প্রতিনিধি ২৪ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

চিতলমারীতে নতুন ভোটারদের প্রত্যাশা
ছবি: যুগান্তর

আসন্ন নির্বাচনকে সামনে রেখে নতুন ভোটাররা চাচ্ছেন যোগ্য প্রার্থী নির্বাচিত হোক। নির্বাচিত হয়ে জনগণ ও দেশের উন্নয়নমূলক কাজের অগ্রগতির কাজ আরও প্রসারিত করুক।

নিরাপত্তা আইন, শিক্ষার মানোন্নয়নের মতো কার্যক্রমের দাবি করছেন নতুন ভোটাররা নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে নিজের প্রথম ভোটের বাস্তবরূপ দিতে চান এসব প্রতাশী।

এবারের নতুন ভোটার প্রতিবন্ধী ইছাহাক বলেন, আমার ভোট যোগ্য প্রার্থীকেই দেব। আমাদের মতো প্রতিবন্ধীদের মূল্যবান ভোট যে যোগ্য সরকার নির্বাচিত হবে, সেই সরকার যেন প্রত্যেক প্রতিবন্ধীর জন্য বর্তমান সরকারের ন্যায় ভাতার মতো আরও উন্নয়নমূলক কাজ বৃদ্ধি করে। উপজেলার বড়বাড়িয়া গ্রামের জান্নাতুল ফেরদৌস গোপালগঞ্জ বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শেষ বর্ষের ছাত্রী।

তিনি বলেন এবার সংসদ নির্বাচনে আমার প্রথম ভোট। আমার প্রথম ভোট আমি তাকেই দিতে চাই, যে সরকার দেশের কথা বলে স্বাধীনতার কথা বলবে, দেশের কথা মাথায় রেখে শিক্ষার উন্নয়ন, যোগাযোগ ও আইনের উন্নয়নে কাজ করবে।

চরবড়বাড়িয়া গ্রামের কৃষক অনিমেষ বিশ্বাস জানান, আমরা এদেশের সংখ্যালঘু। বর্তমান সরকার ব্যবস্থায় আমরা অনেক শান্তিতে আছি, আর এই শান্তিশৃঙ্খলা যেন সবসময় বজায় থাকে এটাই প্রত্যাশা করি। তাই আমি চাইব আমার প্রথম এমন প্রার্থী নির্বাচিত হোক যে প্রার্থী জাতি-ধর্ম ভেদাভেদ ভুলে প্রত্যেক জনগণের জন্য নিরেপক্ষ হবে।

উপজেলার হিজলাগ্রামের অনার্স ৩য় বর্ষের ছাত্রী ও গৃহিণী নিশাত আঞ্জম জানান, ভোটে সরকার নির্বাচন মানেই দেশের উন্নয়ন নির্বাচন। আর দেশের উন্নয়ন নির্বাচনে এমন প্রার্থীকে নির্বাচন করা উচিত যে প্রার্থী জনগণের সুযোগ-সুবিধা নিয়ে কাজ করে। তাই আমার ভোট দিতে চাই সেই যোগ্য প্রার্থীকে যার হাত ধরে আমার এলাকার উন্নয়ন হবে। দারিদ্র্য বিমোচন প্রতিশ্রুতিবদ্ধ থাকবে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×