বরিশাল-৩: টাকা নেবেন স্বতন্ত্র প্রার্থীর, ভোট দেবেন নৌকায়: মেনন

  মুলাদী (বরিশাল) প্রতিনিধি ২৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন
সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন। ছবি: যুগান্তর

মুলাদীতে একাদশ জাতীয় সংসদের নির্বাচনী জনসভায় ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন এমপি বলেছেন, টাকা নেবেন স্বতন্ত্র প্রার্থীর, ভোট দেবেন নৌকায়। এ আসনে স্বতন্ত্র প্রার্থীর কোনো স্থান নেই।

মঙ্গলবার বেলা ১২টায় উপজেলার সরকারি মুলাদী মাহমুদজান মাধ্যমিক বিদ্যালয় মাঠে ওয়ার্কার্স পার্টির নৌকা প্রার্থীর নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত নির্বাচনী প্রচারণা না চালিয়ে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নানামুখী ষড়যন্ত্র চালাচ্ছে।

এ বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে। এ সময় তিনি উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশে বলেন, ‘আপনাদের নৌকা প্রতীককে বিজয়ী করার দায়িত্ব আপনাদের। তাই নৌকার প্রার্থী টিপু সুলতানকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করুন।’

সভায় সভাপতিত্ব করেন উপজেলা ১৪ দলের সমন্বয়ক ইঞ্জিনিয়ার ইউসুফ আলী। আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন বরিশাল-৩ আসনের নৌকা প্রতীকের প্রার্থী টিপু সুলতান এমপি, বরিশাল জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি নজরুল হক নিলু, কেন্দ্রীয় সদস্য আবদুল খালেক, উপজেলা সম্পাদক সেলিম আহমেদ চৌকিদার, আওয়ামী লীগের সহ-সভাপতি দুলাল মাহমুদ মোল্লা, কৃষিবিষয়ক সম্পাদক ওমর ফারুক, শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদক রাজু ভূঁইয়া, সদস্য নাসির উদ্দীন বেপারি, আমির হোসেন হাওলাদার, মোশারেফ হোসেন বেপারি প্রমুখ।

ঘটনাপ্রবাহ : বরিশাল-৩: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×