নাটোরে এমপি শিমুলের ভিডিও ভাইরাল

‘কোনো ধানের শীষের প্রার্থী সমর্থক কেন্দ্রে যাবে না’

  যুগান্তর রিপোর্ট, নাটোর ২৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

‘কোনো ধানের শীষের প্রার্থী সমর্থক কেন্দ্রে যাবে না’
ছবি: যুগান্তর

নাটোর-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম শিমুল এমপির ছাতনীতে গণসংযোগের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিওর বক্তব্য সামাজিক গণমাধ্যম ছাড়াও মঙ্গলবার ঢাকার একটি শীর্ষস্থানীয় জাতীয় দৈনিকে ফলাও করে ছাপা হয়।

খবর পেয়ে আওয়ামী লীগের দলীয় কর্মীরা সকালেই সব কাগজ কিনে নিয়ে যাওয়ায় ঘটনাটি টক অব দ্য টাউনে পরিণত হয়। এ সময় উৎসুক পাঠকরা পত্রিকা না পেয়ে অন লাইন আর ফেসবুকের কল্যাণে সবাই সব জেনে যান।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যায়, সদর উপজেলার ছাতনীতে আয়োজিত দলীয় এক গণসংযোগের সময় শিমুল বলেন, ‘আগামী ৩০ তারিখে নৌকার বিজয় সুনিশ্চিত। যদি কেউ অন্যায় করেন তবে ৩০ তারিখের পরে সাক্ষাৎ হবে।

আমি আপনাদের সন্তান হিসেবে দোয়া কামনা করছি, ভোট প্রার্থনা করছি। আপনারা সকাল সকাল গিয়ে নৌকা প্রতীকে ভোট দেবেন। যারা নৌকার বিরোধিতা করছেন, ধানের শীষ, ধানের শীষ করে লাফালাফি করছেন আমি আমার নেতাকর্মীদের বলে যাই, কোনো ধানের শীষের প্রার্থী সমর্থক ওই কেন্দ্রে যাবে না।

আপনারা ভোট দেখে নেবেন। যারা নৌকায় ভোট দেবে তারাই কেন্দ্রে যাবে, যারা ভোট দেবে না তারা যাবে না, পরিষ্কার কথা। নাটোরের মানুষ শান্তিতে আছে, এই শান্তি রাখার জন্য আমাদের যা যা করা দরকার তাই করব ইনশাআল্লাহ।’

এ সময় তিনি আরও বলেন, ‘আমি শফিকুল ইসলাম শিমুল কী সেটা আপনাদের দুলু সাহেব জানে, তাকে আমি পাঁচ বছর নাটোরের মাটিতে পা রাখতে দেইনি।’ মঙ্গলবার নাটোরের সর্বত্রই ভাইরাল হওয়া ভিডিও নিয়ে আলোচনা হয়।

ঘটনাপ্রবাহ : নাটোর-২: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×