অবশেষে আ’লীগের প্রচারণায় মনোনয়নবঞ্চিত কেয়া মুশফিক

বিভিন্ন স্থানে রেজা কিবরিয়ার গণসংযোগ

প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

  নবীগঞ্জ প্রতিনিধি

ছবি: যুগান্তর

হবিগঞ্জ-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী ড. রেজা কিবরিয়া মঙ্গলবার ব্যাপক প্রচারণা চালিয়েছেন। প্রচারণার পাশাপাশি সেনাবাহিনী ও বিজিবির টহল টিম তৎপর থাকায় উভয় জোটের প্রার্থীরা নির্বিঘ্নে প্রচারণা শুরু করেছেন।

বিশেষ করে জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা ছিলেন উৎসাহের আমেজের মধ্যে। মহাজোটের প্রার্থী গাজী মোহাম্মদ শাহনেওয়াজ মিলাদ গাজীর পক্ষে মঙ্গলবার অভিমান ভেঙে প্রচারণায় নেমেছেন আওয়ামী লীগের দুই মনোনয়নবঞ্চিত হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশফিক হোসেন চৌধুরী ও সংরক্ষিত মহিলা আসনে এমপি আমাতুল কিবরিয়া চৌধুরী কেয়া।

আলোচিত এই দুই নেতা গাজী শাহনওয়াজ মিলাদকে সঙ্গে নিয়ে প্রায় ১০টি পথসভা করেন। ১নং বড় ভাকৈর ইউনিয়ন থেকে শুরু করে নবীগঞ্জের সীমান্তবর্তী ইমামবাড়ি বাজার পর্যন্ত পথসভা অনুষ্ঠিত হয়।

পথসভায় এমপি আমাতুল কিবরিয়া চৌধুরী কেয়া ও জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশফিক হোসেন চৌধুরী বলেন, নৌকার বিজয় সুনিশ্চিত করতে আমরা সব ভেদাভেদ ভুলে মাঠে নেমেছি। তারা এদিকে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী ড. রেজা কিবরিয়া।

মঙ্গলবার সকাল থেকে বাহুবল উপজেলার বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভা জন্য বের হন। এ সময় ড. রেজা কিবরিয়ার সঙ্গে কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

দুপুরে উপজেলার পুটিজুরি, ডুবাঐ বাজারে পথসভায় বক্তব্য রাখেন ড. রেজা কিবরিয়া। এ সময় তিনি বলেন, বাবার অনেক পরিকল্পনা ছিল, পরিকল্পনা বাস্তবায়ন করার আগেই ঘাতকরা বাবাকে হত্যা করে, আমার বাবার স্বপ্ন পূরণ করতে যদি আপনারা একটা সুযোগ দেন, বাকিটা সময় উন্নয়ন নিয়ে আর চিন্তা করতে হবে না। শহীদ প্রেসিডেন্ট বীর মুক্তিযোদ্ধা (বীরউত্তম) জিয়াউর রহমানের বিধবা স্ত্রী বেগম খালেদা জিয়া পায়ে হেঁটে জেলহাজতে ডুকেছিলেন এখন আর উনি হাঁটতে পারেন না, তিনি অপেক্ষা করছেন সরকার বদলের সঙ্গে সঙ্গে তিনি মুক্তি পাবেন, বেগম খালেদা জিয়ার মুক্তির স্বার্থে ধানের শীষে ভোট দেয়ার আহ্বান জানান রেজা।