বাগেরহাট-৩: নিরাপত্তার অভাবে স্বেচ্ছায় গৃহবন্দি ধানের শীষের প্রার্থী

  মোংলা প্রতিনিধি ২৮ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রচারণা

বাগেরহাট-৩ আসনে (মোংলা-রামপাল) আওয়ামী লীগের নেতৃতাধীন মহাজোট প্রার্থী হাবিবুন নাহারের নৌকা প্রতীকের প্রচার-প্রচারণা তুঙ্গে থাকলেও ভোটের মাঠে নিষ্ক্রিয় হয়ে পড়েছে বিএনপি ও ঐক্যফ্রন্ট প্রার্থী অ্যাডভোকেট মো. ওয়াদুদের ধানের শীষ প্রতীকের প্রচারণা।

ক্ষমতাসীন দলের হামলা ও মামলায় সহকর্মী সংকটসহ পোস্টার লিফলেট ও গণসংযোগ করতে পারছেন না ধানের শীষ প্রতীকের এ প্রার্থী। ধানের শীষের প্রার্থী ওয়াদুদ নিজেও নিরাপত্তার অভাবে এখন অনেকটা স্বেচ্ছায় গৃহবন্দি রয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যায় গণসংযোগকালে হামলার শিকার হয়ে হাসপাতালে চিকিৎসা শেষে বৃহস্পতিবার দুপুরে রামপালের গৌরাম্ভা গ্রামের নিজ বাসভবনে ক্ষমতাসীন দলের বিরুদ্ধে সাংবাদিকদের সঙ্গে সাক্ষাৎকালে নির্বাচনে বাধা প্রদানের এমন অভিযোগ করেন ঐক্যফ্রন্টের প্রার্থী অ্যাডভোকেট মো. ওয়াদুদ।

তিনি আরও বলেন, বিএনপি ও জামায়াত ৩ শতাধিক নেতাকর্মীদের নামে মামলা হয়েছে। মামলা ও গ্রেফতারের ভয়ে এসব নেতাকর্মীরা বাড়ি ঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে।

ঘটনাপ্রবাহ : বাগেরহাট-৩: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×