ভোলা-৪: কাক ডাকা ভোরে নৌকার উঠোন বৈঠকে জ্যাকবপত্নী

  চরফ্যাশন (দক্ষিণ) প্রতিনিধি ২৯ ডিসেম্বর ২০১৮, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভোলা-৪ আসনে প্রচার-প্রচারণা শেষ করলেন উপমন্ত্রী জ্যাকবপত্নী নীলিমা নিগার সুলতানা জ্যাকব। ছবি: যুগান্তর

কাক ডাকা ভোরে সর্বশেষ উঠোন বৈঠক করে প্রচার-প্রচারণা শেষ করলেন উপমন্ত্রী জ্যাকবপত্নী নীলিমা নিগার সুলতানা জ্যাকব। শুক্রবার সাড়ে ৭টায় পৌর সভার ১নং ওয়ার্ডের কারুশাহার বাড়িতে উঠোন বৈঠকে তিনি বলেন, আমরা নারী সমাজ এবার নির্বাচনে নৌকার প্রচার-প্রচারণায় এগিয়ে ছিলাম।

পুরুষের পাশাপাশি সমান সমানে চরফ্যাশন-মনপুরায় উঠোন বৈঠক করা হয়েছে। ভোলা-৪ আসনে উন্নয়ন দেখে মুগ্ধ সাধারণ মানুষ। শীতের সকালে শুক্রবার বন্ধের দিনে পর্যটকদের ভীড়ে আনন্দে মন ভরে উঠে। ম্যাজিকের মতো উন্নয়ন করেছেন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

উন্নয়নের মূল্যায়ন করা না হলে একসময় উন্নয়ন করা বন্ধ হয়ে যাবে। উন্নয়নের স্রোতকে অব্যাহত রাখতে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।

এ সময় বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক মনির আহম্মেদ শুভ্র, উপজেলা মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দিলারা বেগম, সাধারণ সম্পাদক আকলিমা ফারুক মিলা, পৌর সভানেত্রী প্রভাষক শাহেনুর বেগম বিউটি, সাধারণ সম্পাদক শাহেলা পারভীন, স্থানীয় স্বপন চৌধুরী, যুবলীগ নেতা হেলাল উদ্দিন প্রমুখ।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত