কিশোরগঞ্জ-৬: বিএনপির প্রার্থী শরীফুল আলমের আশাবাদ

‘ভোট কেন্দ্রে উপস্থিতি বদলে দেবে পরিস্থিতি’

  যুগান্তর রিপোর্ট ২৯ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কিশোরগঞ্জ-৬: বিএনপির প্রার্থী শরীফুল আলমের আশাবাদ
ছবি: যুগান্তর

নজিরবিহীন বাধা-বিপত্তি, হামলা-মামলা, হয়রানি ও গ্রেফতার আতঙ্কে প্রচার-প্রচারণা এবং মিছিল-সমাবেশের জন্য ‘লেভেল প্লেয়িং ফিল্ড’র সুযোগ বঞ্চিত কিশোরগঞ্জের ঐক্যফ্রন্ট মনোনীত বিএনপি দলীয় ধানের শীষ প্রতীকের প্রার্থীরা শেষ পর্যন্ত মাটি কামড়ে নির্বাচনের মাঠে থাকবে বলে দৃঢ় আশাবাদ ব্যক্ত করেছেন কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মো. শরীফুল আলম।

ভয়াবহ নিপীড়ন-নির্যাতন উপেক্ষা করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসন থেকে প্রতিদ্বন্দ্বিতাকারী বিএনপির এই নেতা বিশ্বাস করেন, ভোট কেন্দ্রে সাধারণ ভোটারদের উপস্থিতি পরিস্থিতি বদলে দেবে।

প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত জেলা বিএনপির সভাপতি মো. শরীফুল আলম বৃহস্পতিবার কিশোরগঞ্জ-৬ (ভৈরব-কুলিয়ারচর) আসনের কুলিয়ারচর উপজেলার নিজ বাসায় গণমাধ্যম কর্মীদের সঙ্গে কথা বলার সময় জেলার ছয়টি আসনের কোথাও নির্বাচনী লেভেল প্লেয়িং ফিল্ড না পাওয়াসহ পুলিশ ও প্রতিপক্ষের নজিরবিহীন নিপীড়ন-নির্যাতনের বর্ণনা শেষে বললেন, প্রতিপক্ষ ও আইনশৃঙ্খলা বাহিনীর দানবীয় মূর্তি আমাদেরকে নির্বাচন থেকে পিছপা করতে পারবে না।

আমরা মাটি কামড়ে মাঠে আছি, মাটি কামড়ে মাঠে থাকব। কারণ আমাদের ব্যাপক জনসমর্থন রয়েছে। আমাদের দলের চেয়ারপারসন কারাবন্দি দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি, লন্ডনে অবস্থানরত দলের ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে এবং স্বৈরশাসকদের হাত থেকে দেশ ও গণতন্ত্রের মুক্তির বার্তা আমরা ভোটারদের কাছে পৌঁছে দিয়েছি।

ঘটনাপ্রবাহ : কিশোরগঞ্জ-৬: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×