ময়মনসিংহ-৬: ফুলবাড়িয়ায় লড়াই হবে নৌকা-ধানের শীষে

  ফুলবাড়িয়া প্রতিনিধি ২৯ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ময়মনসিংহ-৬: ফুলবাড়িয়ায় লড়াই হবে নৌকা-ধানের শীষে
ছবি: যুগান্তর

ময়মনসিংহ-৬ ফুলবাড়িয়া আসনে শেষ পর্যন্ত ভোটের লড়াই হবে নৌকা ও ধানের শীষ প্রতীকের মধ্যে বলে মনে করছেন ভোটাররা। আওয়ামী লীগের নেতাকর্মী নৌকার জয়ের ধারা অব্যাহত রেখে হ্যাটট্রিক করতে আপ্রাণ চেষ্টা করছে।

আবার আসনটি পুনরুদ্ধারের জন্য মামলার খক্ষ মাথায় নিয়ে বিএনপির নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে ব্যাপক কাজ করে চলছেন। তবে দুই প্রার্থীই জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। ভোটারদের মতে শেষ পর্যন্ত ৫ বারের এমপি আইনজীবী মো. মোসলেম উদ্দিন ও দু’বারের এমপি প্রকৌশলী শামছ উদ্দিন আহমদের সঙ্গে ভোটের লড়াই হবে।

ময়মনসিংহ-৬ আসনে এবার ভোটার রয়েছেন ৩ লাখ ২৫ হাজার ৭৪০ জন। পুরুষ ভোটার ১ লাখ ৬৩ হাজার ৮৩৩ জন, মহিলা ভোটার ১ লাখ ৬১ হাজার ৯০৭ জন। ভোট কেন্দ্র রয়েছে ১১৩টি।

আওয়ামী লীগের মো. মোসলেম উদ্দিন (নৌকা), বিএনপির শামছ উদ্দিন আহমদ (ধানের শীষ), ইসলামী আন্দোলনের মাও. নুরুল আলম সিদ্দিকী (হাতপাখা) জেএসডি চৌধুরী মোহাম্মদ ইছহাক (তারা) ও স্বতন্ত্র নির্বাচন করছেন জাসদ নেতা সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু (সিংহ) প্রতীক নিয়ে এবার প্রতিদ্বন্দ্বিতা করছেন।

পৌরসভার ৩নং ওয়াডের চায়ের দোকানদার আজিজুল ইসলাম বলেন, ‘চায়ের দোহানে সব ধরনের মানুষ বইয়া ভোডের আলাপ করে। এনো (ফুলবাড়িয়া) যত মার্কাই থাক, শেষে নৌকা ও ধানের হিজার লড়াই অব।’

নৌকার প্রার্থী মোসলেম উদ্দিন বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয় নিশ্চিত হবে বলে আশা করছি। ধানের শীষের প্রার্থী শামছ উদ্দিন আহমদ বলেন, ধানের শীষের গণজোয়ার দেখে বিএনপির নেতাকর্মী ও সমর্থকদের উপর মামলা-হামলা করে নির্বাচনী প্রচরণায় অংশ করতে দেয়নি। সুষ্ঠু ভোট হলে ফুলবাড়িয়া নীরব ধানের শীষের ভোট বিপ্লব ঘটবে।

ঘটনাপ্রবাহ : ময়মনসিংহ-৬: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×