বিএনপি প্রার্থী ডা. প্রিয়াংকার প্রথম ভোট নিজেকেই

  শেরপুর প্রতিনিধি ২৯ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বিএনপি প্রার্থী ডা. প্রিয়াংকার প্রথম ভোট নিজেকেই
ফাইল ছবি

দেশের সর্বকনিষ্ঠ প্রার্থী বিএনপির ডা. সানসিলা জেবরিন প্রিয়াংকা তার জীবনের প্রথম ভোট দিচ্ছেন নিজেকেই। প্রিয়াংকার বর্তমানে বয়স ২৫ বছর ৬ মাস।

এবার তিনি শেরপুর-১ সদর আসনের বিএনপি মনোনীত, ২০ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্ট সমর্থিত ধানের শীষ প্রতীকের প্রার্থী হিসেবে আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী টানা ৪ বারের এমপি হুইপ আতিউর রহমান আতিকের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ডা. সানিসিলা জেবরিন প্রিয়াংকা জানান, তিনি ২০১১ সালে এইচএসসি পাস করার পরই শেরপুর শহরের মধ্যশেরী মহল্লায় তার বাড়ির ঠিকানায় ভোটার হয়েছেন। তার ভোট কেন্দ্র হয়েছে পার্শ্ববর্তী মহল্লা সিংপাড়ার দিশা প্রিপারেটরি অ্যান্ড হাইস্কুল কেন্দ্র।

কিন্তু ভোটার হওয়ার পর তার বাবা বিএনপি নেতা হওয়ার কারণে বিগত ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি নির্বাচনে না আসায় তিনি ভোট দিতে যাননি।

এছাড়া অন্যান্য জনপ্রতিনিধি নির্বাচনে পড়াশোনার চাপের কারণে ভোট দেয়ার জন্য শেরপুর আসা হয়নি। সেজন্যই তিনি এবার তার জীবনের প্রথম ভোট দেবেন বলে আশা করছেন। তিনি বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে নিজেই জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী হয়েছেন। আর তাই ভোটটি নিজেকেই দিতে হচ্ছে।

ঘটনাপ্রবাহ : একাদশ জাতীয় সংসদ নির্বাচন

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×