ঢাকা-২ ও ৩ আসন

ভোট না দিয়ে ফিরে এলেন গয়েশ্বর

  আবু জাফর, কেরানীগঞ্জ ৩১ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ঢাকা-৩ আসনে বিএনপি প্রার্থী ও দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ভোট না দিয়েই কেন্দ্র থেকে ফিরে এসেছেন। রোববার সকাল সাড়ে ৯টার দিকে তিনি কেরানীগঞ্জের কোন্ডা ইউনিয়নের আড়াকুল কেন্দ্রে ভোট দিতে যান। এ সময় ওই কেন্দ্রে তিনি ধানের শীষের কোনো এজেন্ট পাননি। খোঁজ নিয়ে জানতে পারেন, ভয়ভীতি দেখিয়ে কেন্দ্র থেকে তার এজেন্টদের তাড়িয়ে দেয়া হয়েছে। এর প্রতিবাদ জানিয়ে তিনি ভোট না দিয়েই ফিরে আসেন।

পরে তিনি জিনজিরার দলীয় কার্যালয়ে সাংবাদিকদের বলেন, ঢাকা-৩ আসনে নির্বাচনের মাঠ অসমতল ছিল। প্রশাসনের সহায়তায় আওয়ামী লীগের নেতাকর্মীরা ব্যাপক হারে জাল ভোট দিয়েছে। ভোটারদের কেন্দ্রে যেতে দেয়া হয়নি। কেন্দ্রগুলো থেকে ধানের শীষের এজেন্টদের ভয়ভীতি দেখিয়ে বের করে দেয়া হয়েছে। তিনি বলেন, সকালে আমি আড়াকুল ভোট কেন্দ্রে গিয়ে আমার কোনো এজেন্ট পাইনি। পরে জানতে পারি, ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা বিএনপির সব এজেন্টকে হুমকি দিয়ে বের করে দিয়েছে। তাই ভোট না দিয়েই ফিরে আসি। তিনি অভিযোগ করেন, ভোটাররা কেন্দ্রে ভোট দিতে গেলে তাদের কাছ থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা ব্যালট পেপার ছিনিয়ে নিয়ে সেখানে নৌকায় সিল মেরেছে। শনিবার রাতে প্রায় সব ভোট কেন্দ্রে ঢুকে ছাত্রলীগ, যুবলীগসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা ব্যালট পেপারে সিল মেরে ব্যালট বাক্স ভর্তি করে রাখে। আমি এ অভিযোগটি রিটার্নিং অফিসার, এসপি, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্র্তাকে জানানোর পরও তারা কোনো ব্যবস্থা নেয়নি। শতাধিক ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মী আনসারের পোশাক পরে কেন্দ্রে কেন্দ্রে ঢুকে ব্যালট পেপারে নৌকায় সিল মেরেছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×