টাঙ্গাইল-৮: ভালোবাসায় সিক্ত ভিপি জোয়াহের

  টাঙ্গাইল প্রতিনিধি ০১ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

টাঙ্গাইল-৮ আসনে নবনির্বাচিত এমপি ভিপি জোয়াহেরুল ইসলামকে ফুলের শুভেচ্ছা।
টাঙ্গাইল-৮ আসনে নবনির্বাচিত এমপি ভিপি জোয়াহেরুল ইসলামকে ফুলের শুভেচ্ছা। ছবি: যুগান্তর

টাঙ্গাইল-৮ (সখীপুর-বাসাইল) আসনে আওয়ামী লীগের প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের) বিপুল ভোটে এমপি নির্বাচিত হয়েছেন। তিনি নির্বাচিত হওয়ায় দলীয় নেতাকর্মী ছাড়াও সাধারণ জনগণের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে।

রোববার রাতে এ আসনের ফল ঘোষণার পর থেকেই স্থানীয় কয়েক হাজার মানুষ তার বাড়িতে ভিড় জমায় এবং তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়। এ সময় জয় বাংলা স্লোগান দিয়ে পুরো এলাকা মুখরিত করে তোলে।

এছাড়া ভিপি জোয়াহের এমপি নির্বাচিত হওয়ায় বিভিন্ন এলাকায়, পাড়া-মহল্লায় মিষ্টি বিতরণ করা হয়। রাস্তা দিয়ে যাওয়ার সময় ভিপি জোয়াহেরের গাড়ি থামিয়ে শতশত নারী-পুরুষ তাকে ফুল দিয়ে অভিনন্দন জানায়।

সখীপুর প্রেস ক্লাবের সভাপতি ইকবাল গফুর জানান, এ আসনে জনগণের সত্যিকার মতামতের প্রতিফলন ঘটেছে। ভোটে কোনো অনিয়ম চোখে পরেনি।

বাসাইল প্রেস ক্লাবের সভাপতি আবুল কাশেম জনান, টাঙ্গাইল-৮ আসনের নির্বাচন ছিল একটি মডেল নির্বাচন। জনগণ যাকে খুশি তাকে ভোট দেয়ার সুযোগ পেয়েছে।

ঘটনাপ্রবাহ : টাঙ্গাইল-৮: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
--
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×