গাইবান্ধা-৩

জাতীয় পার্টির দিলারা খন্দকার শিল্পীর জনসংযোগ

  গাইবান্ধা প্রতিনিধি ০৪ অক্টোবর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ব্যারিস্টার দিলারা খন্দকার শিল্পী
গাইবান্ধা-৩ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ব্যারিস্টার দিলারা খন্দকার শিল্পীর গণসংযোগ শুরু। ছবি- যুগান্তর

গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্যাপুর) আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ব্যারিস্টার দিলারা খন্দকার শিল্পী আসন্ন নির্বাচন উপলক্ষে ব্যাপক গণসংযোগ শুরু করেছেন। সেই সঙ্গে তিনি সাংগঠনিক তৎপরতাও অব্যাহত রেখেছেন।

সাদুল্যাপুর উপজেলার ১১টি এবং পলাশবাড়ীর ৯টিসহ মোট ২০টি ইউনিয়নে ইতিমধ্যে ওই সংসদীয় আসনের ১৩০টি ভোট কেন্দ্রভিত্তিক কমিটি গঠনের কাজও সম্পন্ন করেছেন তিনি। এসব গণসংযোগের সময় নারী-পুরুষ ভোটাররা তার প্রতি সমর্থন ব্যক্ত করে দোয়া করেন।

নির্বাচনী কার্যক্রমের অংশ হিসেবে প্রতিদিন জনসংযোগ কর্মসূচির সময় তিনি বিভিন্ন পয়েন্টে পথসভায়ও অংশ নিচ্ছেন। গত দু’দিনে সাদুল্যাপুর উপজেলার খোর্দ্দকোমরপুর ও দামোদরপুর ইউনিয়ন এবং পলাশবাড়ীর মনোহরপুর ইউনিয়ন ও হরিনাথপুর ইউনিয়নে তিনি জনসংযোগ করেন।

এ সময় তিনি বিভিন্ন পয়েন্টে পথসভায় বক্তব্য রাখেন। এসব কর্মসূচিতে পলাশবাড়ী জাতীয় পার্টির সভাপতি রফিকুল ইসলাম বিএসসি, সহ-সভাপতি মোহাম্মদ আলী মণ্ডল, সাংগঠনিক সম্পাদক বজলুল করিম প্রধান, সাদুল্যাপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আশরাফুল ইসলাম হীরু, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, সাংগঠনিক সম্পাদক সাদিকুল ইসলাম সাদেকসহ অঙ্গসংগঠন ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সম্প্রতি জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা সদরে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, ব্যারিস্টার দিলারা খন্দকার শিল্পী গাইবান্ধা-৩ আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী। জাতীয় পার্টি মহাজোটে শরিক হলে শিল্পী এ আসন থেকে জোটের প্রার্থী হবেন বলে তিনি গ্রিন সিগন্যাল দেন।

ব্যারিস্টার দিলারা খন্দকার শিল্পী জানান, পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ গাইবান্ধা-৩ আসনে প্রার্থিতা ঘোষণা দিয়ে তার মনোনয়ন নিশ্চিত করেছেন। এ আসনটি বরাবরই জাতীয় পার্টির ছিল। এ এলাকার মানুষ জাতীয় পার্টি এবং হুসেইন মুহম্মদ এরশাদকে ভালোবাসেন। সুতরাং আগামী একাদশ সংসদ নির্বাচনেও এ আসনটি পার্টি চেয়ারম্যানকে

উপহার দিতে পারব বলে আমি বিশ্বাস করি। এ জন্য দলীয় নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছেন।

ঘটনাপ্রবাহ : গাইবান্ধা-৩: জাতীয় সংসদ নির্বাচন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×