চাঁপাইনবাবগঞ্জ-২: গোমস্তাপুরে সৈকত জোয়াদ্দারের গণসংযোগ

  গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি ০৮ অক্টোবর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

যুবলীগের সহ-সম্পাদক সৈকত জোয়াদ্দার
যুবলীগের সহ-সম্পাদক সৈকত জোয়াদ্দার গোমস্তাপুরের বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেছেন। ছবি: যুগান্তর

কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সহ-সম্পাদক সৈকত জোয়াদ্দার গোমস্তাপুরের বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেছেন। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ‘নৌকায় ভোট’ চাইলেন তিনি।

রোববার গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়ন, দামপুরা, এনায়েতপুর, নজরপুর, তেঁতুলিয়া, মিশনমোড়, খোয়াড়মোড়, কলনীরমোড়, কলেজমোড়, খয়রাবাদ, বহিপাড়া, কুমারপাড়া মোড়, গোমস্তাপুরবাজার, চকপুস্তম, হোগলাবাজারসহ বিভিন্ন পাড়া-মহল্লায় তিনি গণসংযোগ করেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবদুল মাজেদ, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি কেএ জোহা পলাশ, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি আবুল হোসেন, নাচোল উপজেলা যুবলীগের সহ-সম্পাদক আবদুল্লাহ আল মামুনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। গণসংযোগকালে তিনি বলেন, দল যাকে মনোনয়ন দেবে, আমরা তার হয়ে নৌকার পক্ষে কাজ করব।

ঘটনাপ্রবাহ : চাঁপাইনবাবগঞ্জ-২: জাতীয় সংসদ নির্বাচন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×