দিনটি কেমন যাবে

  যুগান্তর ডেস্ক    ২৪ ডিসেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

আজ রাজনীতিকদের তার কর্মীদের সঙ্গে কিছুটা সামলে চলার দিন। অধস্তন কর্মীদের কাজে লাগানোর আগে চিন্তা ভাবনা করে নিন। কারও কারও জন্য বিশেষ করে চাকরিজীবীদের দিনটি আজ ভালো যাবে।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

বিষয় সম্পত্তি নিয়ে আত্মীয়স্বজনের সঙ্গে বিরোধ আদালত পর্যন্ত গড়াতে পারে। কারও সঙ্গেই আজ গোপন কোনো বিষয় নিয়ে আলোচনা থেকে বিরত থাকা উত্তম হবে। সময় করে পরিবার পরিজনের জন্য কিছুটা সময় ব্যয় আনন্দ দেবে।

মিথুন : ২১ মে-২০ জুন

ব্যবসায়ীদের জন্য দিনটি আজ কর্মব্যস্ততায় কেটে যেতে পারে। থেমে থাকা পুরনো কোনো আংশিক ব্যবসা আজ সচল করার উদ্যোগ নিলে সুফল পাবেন। মহিলাদের আজ কেনাকাটায় সাবধান থাকতে হবে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

শিল্পী সাহিত্যিকদের জন্য দিনটি উল্লেখযোগ্য হয়ে উঠতে পারে আপনার অতীতের কর্মকাণ্ডের জন্য। পুরস্কারের পাশাপাশি আর্থিক প্রাপ্তির দিকটিও উজ্জ্বল হয়ে উঠতে পারে। বিপরীত লিঙ্গের কারও সঙ্গে যেচে আলাপ না করাই উত্তম।

সিংহ : ২২ জুলাই-২১ আগষ্ট

দিনের শুরু থেকেই রাজনৈতিক নেতাকর্মীদের মাঝে ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে। আর্থিক সংকট কাটিয়ে ওঠার জন্য মা-বাবা বা গুরুজনদের সঙ্গে আলোচনা করুন। বেকারদের কর্মসংস্থানের যোগ দেখা দিতে পারে।

কন্যা : ২২ আগষ্ট-২১ সেপ্টেম্বর

পাওনা টাকা আদায়ে অনুকূল পরিবেশ সৃষ্টি হতে পারে। পরিকল্পনা বাস্তবায়নে কর্মস্থলে অধীনস্থদের কাজে লাগাতে পারেন। প্রেমিক-প্রেমিকাদের জন্য দিনটি আজ অনেকটাই আবেগের ভেতর দিয়ে কাটবে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

যে কোনো ধরনের বিনোদনমূলক কাজে মানসিক প্রশান্তি আসতে পারে। বাড়িতে আজ আত্মীয়স্বজনের সমাগম হতে পারে। রাজনৈতিক ও সামাজিক কর্মকাণ্ডে অনুকূল অবস্থা থাকলেও সাংগঠনিক কাজে যথেষ্ট গুরুত্ব দিতে হবে।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

চাকরিজীবীদের কর্মস্থলে পদোন্নতি বা নতুন কোনো দায়িত্ব লাভের সুযোগ সৃষ্টি হতে পারে। পদস্থদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। আর্থিক ক্ষেত্রে ঝামেলা দেখা দিতে পারে। লেনদেনের ব্যাপারে সতর্কতা অবলম্বন করুন।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

অংশীদারি ব্যবসায়িক কাজে যে কোনো ধরনের অবহেলা আপনার জন্য ক্ষতির কারণ হতে পারে। লেনদেনের আগে যাচাই করে নিন এবং কাউকে সঙ্গে রাখুন। দূরের যাত্রায় প্রয়োজনীয় খাবার বাসা থেকেই সঙ্গে নিলে ভালো করবেন।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

সামান্য কারণেই আজ আপনার মনটা অস্থির হয়ে উঠতে পারে। প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝির একটা ফয়সালা হওয়ার যোগ সৃষ্টি হতে পারে। দূরের যাত্রায় পরিবারের সবার প্রতি বিশেষভাবে দৃষ্টি দিতে হবে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

প্রতিবেশীর আচরণ সম্পর্কে আজ সাবধান থাকুন। কাউকে কোনো ধরনের বিশেষ করে আর্থিক বিষয়ক প্রতিশ্রুতি প্রদান করার আগে চিন্তা ভাবনা করে নিতে হবে। ব্যবসা সংক্রান্ত কাজে বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

কর্মস্থলে পদস্থদের সঙ্গে আলোচনায় কৌশলী হোন। আজ আর্থিক প্রাপ্তির ক্ষেত্র নতুন কোনো সুযোগ আসতে পারে। তবে এ ব্যাপারে অতি উৎসাহ প্রদর্শন না করাই শ্রেয় হবে।

আবাম, ছালাউদ্দিন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×