দিনটি কেমন যাবে

  যুগান্তর ডেস্ক    ২১ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

চিন্তা ভাবনা না করে নতুন কোনো ব্যবসায়িক সিদ্ধান্ত নিলে তা ভবিষ্যতে জটিলতার সৃষ্টি করতে পারে। কেনা কাটায় বিপরীত লিঙ্গের প্রভাবমুক্ত না থাকতে পারলে আর্থিক লোকসানের সম্মুখীন হতে পারেন।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

ব্যক্তিগত লেনদেনে আত্মীয়স্বজনের সঙ্গে আলাপ আলোচনা করে নিলে উপকৃত হবেন। আগে নেয়া নিজের সিদ্ধান্ত বাস্তবায়নে অনঢ় থাকুন। কারও সঙ্গে অহেতুক বিবাদে লিপ্ত হওয়া থেকে বিরত থাকুন।

মিথুন : ২১ মে-২০ জুন

দূরের কোনো খবর আপনাকে বিচলিত করে তুলতে পারে। ধৈর্যের সঙ্গে পরিস্থিতির মোকাবেলা করুন। পারিবারিক ঝামেলা নিরসনে কোনো বন্ধু আজ আপনার সাহায্যে এগিয়ে আসতে পারে। দূরের যাত্রা ও রোমান্স শুভ।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

চাকরিজীবীদের কাজের চাপ না থাকলে আজ সন্তান বা প্রিয়জনের জরুরি কাজগুলো সম্পাদনের চেষ্টা করলে ভালো করবেন। আত্মিক শান্তির জন্য গরিব আত্মীয় স্বজন বা বেকার কাউকে সাহায্য করতে পারেন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

দাফতরিক সমস্যা সমাধানের জন্য আপনি সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে নতুনভাবে সিদ্ধান্ত নিতে পারেন। অহেতুক ব্যয় নিয়ন্ত্রণে কঠোর মনোভাব বজায় রাখার চেষ্টা করুন। প্রেমে অগ্রগতি হবে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

পরিচিত কারও জন্য আজ হঠাৎ সৃষ্ট ঝামেলা কাটিয়ে উঠতে পারবেন। তবে আর্থিক ব্যাপারে কাউকে কোনো ধরনের প্রতিশ্র“তি দেবেন না। বয়স্ক কোনো আত্মীয়ের অসুস্থতা আজ আপনাকে বিচলিত করে তুলতে পারে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

কর্মস্থলে পদস্থ ও প্রভাবশালীদের চাপে আজ আপনার পূর্ব পরিকল্পনা বাস্তবায়ন করা কঠিন হয়ে উঠতে পারে। সিদ্ধান্তে অটল না থেকে কৌশলে তা বাস্তবায়নের চেষ্টা করুন। প্রেম ও বিয়ের যোগ শুভ। যাত্রা পথে সাবধান থাকুন।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

উত্তরাধিকার হিসেবে পাওয়ার যোগ্য জমিজমা সংক্রান্ত পুরনো বিরোধ নতুন করে মাথাচাড়া দিয়ে উঠতে পারে। কর্মস্থলে অধীনস্থদের সঙ্গে কৌশলে আলোচনা করুন। প্রভাবশালীদের আনুকূল্যে পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

হঠাৎ করে জরুরি কাজ সম্পাদনে দূরের যাত্রার আগে সব কিছু ঠিক আছে কী না তা যাচাই করে নিন এবং বের হওয়ার আগে ধর্মীয় আচরণ সেরে নিন। তাড়াহুড়ো করার কিছুই নেই। বিশ্রাম শুভ। বিয়ের যোগ শুভ।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

পরিবারের সবাইকে নিয়ে দিনটি আজ আনন্দময় হয়ে উঠতে পারে। আজ বড় ধরনের পুরনো কোনো পাওনা আদায়ের সম্ভাবনা রয়েছে। তবে এ কাজে অন্যের সাহায্য নিলেও নিজেকেই বেশি তৎপর হতে হবে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

বেকারদের আজ কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হতে পারে। সেই সঙ্গে কারও কারও জন্য কারিগরি ও কৃষি কাজের ক্ষেত্রে বৈদেশিক স্কলারশীপের সুযোগ আসতে পারে। পরিমিত পানাহারে স্বাস্থ্যগত জটিলতা কেটে যেতে পারে।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

যৌথ ও অংশীদারি ব্যবসায় অর্থ লগ্নির আগে বিশিষ্টজনের মতামত না নিয়ে করার উদ্যোগ বিফলে যেতে পারে। প্রিয়জনের সঙ্গে অপরাহ্নের পর সময়টা ভালো যেতে পারে।

আবাম ছালাউদ্দিন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×