দিনটি কেমন যাবে

  যুগান্তর ডেস্ক    ২৪ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

আর্থিক যোগাযোগে কাছের কেউ আপনাকে বিপদে ফেলার চেষ্টা করতে পারে। লেনদেনের সময় সতর্ক থাকতে হবে। দূরের যাত্রায় বাইরের খাবার না খেয়ে বাড়িতে বানানো খাবার সঙ্গে নিলে ভালো করবেন।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

নিজের কাজে অন্যকে নাক গলাতে দেবেন না। ব্যয় সংকোচন করে কেনাকাটায় প্রলোভন পরিহার করে চলুন। প্রিয়জনের সঙ্গে আজ সময়টা ভালো কাটতে পারে। পাওনা আদায়ের ক্ষেত্রে উত্তেজনা পরিহার করে চলুন।

মিথুন : ২১ মে-২০ জুন

বন্ধুদের সঙ্গে নিজের একান্ত কোনো বিষয় নিয়ে আলোচনা করার আগে বিষয়টি নিয়ে আরও ভেবে দেখুন। হঠাৎ করে আপনার নামে স্ক্যান্ডাল ছড়িয়ে পড়তে পারে। দূরের যাত্রায় পরিচিতদের সহযোগিতা পাবেন।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

প্রিয়জনের সঙ্গে একান্ত যোগাযোগে ও আলাপচারিতায় মনটা ফ্রেশ হয়ে উঠবে। কেনাকাটায় কাছের মানুষের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিন। অহেতুক অতিরিক্ত ব্যয় আপনার মনকে আজ বিষণ্ণ করে তুলতে পারে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

পারিবারিক জটিলতা নিরসনে বয়স্ক আত্মীয়-স্বজনের কাছ থেকে উদার সহযোগিতা পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে আজ কর্মস্থলে নতুন কোনো দায়িত্ব লাভের সুযোগ সৃষ্টি হতে পারে। বিশ্রাম নেয়ার খুব প্রয়োজন রয়েছে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

আমদানি-রফতানি ব্যবসায়ীদের জন্য দিনটি আজ শুভ হতে পারে। কোনো কোনো ক্ষেত্রে লাভজনক চুক্তির সম্ভাবনাও রয়েছে। বিপরীত লিঙ্গের কারণে আজ অপদস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

সন্তানের বা ঘনিষ্ঠজনের কোনো বিষয় চিন্তার কারণ হয়ে উঠতে পারে। হঠাৎ করে টাকার প্রয়োজনীয়তা বেড়ে যেতে পারে। ঋণ করা থেকে বিরত থেকে পুরনো কোনো পাওনা আদায়ের উদ্যোগ নিলে ভালো করবেন।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

দূরের যাত্রায় সঙ্গের মালামাল সাবধানে রাখুন। হঠাৎ কোনো ঝামেলা দেখা দিতে পারে। প্রাপ্তিযোগের বিষয়টি আপনাকে কিছুটা স্বস্তি দিতে পারে। দীর্ঘদিনের পুরনো কোনো বন্ধু আজ আপনার মাথাব্যথার কারণ হতে পারে।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

দান-খয়রাতে নিজেকে মনোনিবেশ করুন। প্রতিবেশীর আচরণে অপরাহ্ণের পর কিছুটা উত্তেজনায় ভুগতে পারেন। নিজের কাজে আরও বেশি সময় দিন। প্রিয়জনের কোনো সুখবরে আপনি আনন্দে উদ্বেলিত হয়ে উঠতে পারেন।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

পুরনো পাওনা আদায়ে যথেষ্ট অগ্রগতি হবে। দুপুরের পর থেকে কারও সঙ্গেই কোনো ধরনের ন্যূনতম উত্তেজনা প্রকাশ করা যাবে না। আজ রাজনৈতিক ও সামাজিক যোগাযোগে যথেষ্ট অগ্রগতি হবে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

কর্মস্থলে বিপরীত লিঙ্গের পরিচিত কেউ আপনার সমস্যার সমাধানে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারে। দরিদ্র আত্মীয়-স্বজনের আর্থিক সহযোগিতা আপনার জন্য কল্যাণ বয়ে আনবে। বিয়ের যোগাযোগ শুভ হতে পারে।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

প্রয়োজনে আজ আপনার নির্ধারিত পরিকল্পনা পরিবর্তন করতে হতে পারে। সন্ধ্যার পর জুয়া বা ঝুঁকিপূর্ণ কাজ থেকে নিজেকে বিরত রাখতে সচেষ্ট থাকুন। প্রিয়জনকে নিয়ে নিরিবিলি সময় কাটাতে পারেন।

আবাম ছালাউদ্দিন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×