১১ ফেব্রুয়ারি: আজকের দিনটি কেমন যাবে?

  আ. বা. ম ছালাউদ্দিন ১১ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

১১ ফেব্রুয়ারি: আজকের দিনটি কেমন যাবে?
আজকের রাশিফল

আজ ১১ ফেব্রুয়ারি ২০১৮, রোববার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কুম্ভ রাশির জাতক-জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৩ ও ৪। আপনার গুরুত্বপূর্ণ দিন বৃহস্পতি ও রোববার। আপনার শুভ রং—হালকা হলুদ, আকাশি, মেরুন। আপনার শুভ রত্ন—ক্যাটস আই, গোমেদ।

এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

হঠাৎ ব্যয় বৃদ্ধি পাওয়ার আশঙ্কা রয়েছে। আপনার বাড়িতে আজ আÍীয়স্বজনের সমাগম হতে পারে। আর্থিক ব্যাপারে সচেতন থাকুন। পরিবারের সবাইকে নিয়ে ভ্রমণ শুভ।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

প্রয়োজনীয় কাজ যত তাড়াতাড়ি পারেন সেরে নিন। বিকালের দিকে অলসতা আপনাকে ঘিরে ধরতে পারে। প্রেমের ব্যাপারে একটু উদাসীনতাও ক্ষতির কারণ হতে পারে।

মিথুন : ২১ মে-২০ জুন

ব্যবসায়ীদের জন্য আজ নতুন করে ব্যবসায় নতুন কিছু সংযোজন বা ব্যবসা পরিবর্তনের যোগ রয়েছে। কারও কারও ক্ষেত্রে মালামাল হারানোর যোগ রয়েছে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

দিনের শুরু থেকেই প্রেম প্রেমভাব আপনাকে আজ নেশার মতো আন্দোলিত করে তুলতে পারে। প্রিয়জনের সঙ্গে যোগাযোগে অস্থিরতা পরিহার করে চলতে হবে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

সম্ভাব্য ক্ষেত্রে আজ কর্মস্থলে নতুন কোনো দায়িত্ব লাভের সুযোগ সৃষ্টি হতে পারে। পারিবারিক জটিলতা নিরসনে বয়স্ক আত্মীয়স্বজনের কাছ থেকে উদার সহযোগিতা পেতে পারেন।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

প্রিয়জনকে নিয়ে আজ দূরে কোথাও বেড়িয়ে আসতে পারেন। ভালো লাগবে। প্রাপ্তিযোগ শুভ। কারও কথায় আজ পূর্ব পরিকল্পিত সিদ্ধান্ত পাল্টাবেন না।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

বৈদেশিক যোগাযোগ ও যাত্রা শুভ হলেও আর্থিক লেনদেনের আগে যাচাই করে নেয়া উচিত হবে। কর্মস্থলে পদস্থদের সঙ্গে সমঝোতা করে চলার চেষ্টা করুন।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

আর্থিক সংকটের মধ্যে পড়লেও তা কাটিয়ে ওঠা সহজ হবে। সৃজনশীল কাজে সুনাম বৃদ্ধি পাবে। যাতায়াতে সাবধানতা অবলম্বন করতে হবে।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

দিনের শুরু থেকেই রাজনৈতিক নেতাকর্মীদের ভেতর ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে। আর্থিক সংকট কাটিয়ে ওঠার জন্য মা-বাবা বা নিকটস্থ গুরুজনদের সঙ্গে খোলাখুলি আলোচনা করুন।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

লোভ সংবরণ করার চেষ্টা করুন। পারিবারিক সমস্যা সমাধানে বয়স্কদের পরামর্শ নিন। নতুন চাকরির সম্ভাবনা বেশি। লেনদেন শুভ। দূরের যাত্রা শুভ নয়।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

দিনের শুরু থেকেই ব্যস্ততা বেড়ে যেতে পারে। প্রয়োজনে আজ আপনার নির্ধারিত পরিকল্পনা পরিবর্তন করতে হতে পারে। সচেষ্ট থাকুন। প্রিয়জনকে নিয়ে নিরিবিলি সময় কাটাতে পারেন।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

প্রিয়জনের কোনো সুখবরে আপনি আজ আনন্দে উদ্বেলিত হয়ে উঠতে পারেন। দানখয়রাতে মনোনিবেশ করুন।

আরও পড়ুন
pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

mans-world

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter