১২ ফেব্রুয়ারি: আজকের দিনটি কেমন যাবে?

  আ. বা. ম ছালাউদ্দিন ১২ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

১২ ফেব্রুয়ারি: আজকের দিনটি কেমন যাবে?
আজকের রাশিফল

আজ ১২ ফেব্রুয়ারি ২০১৮, সোমবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কুম্ভ রাশির জাতক-জাতিকা। আপনার জন্য গুরুত্বপূর্ণ সংখ্যা ৩ ও ৪। আপনার গুরুত্বপূর্ণ দিন বৃহস্পতি ও রোববার। আপনার শুভ রং—হালকা হলুদ, আকাশি, মেরুন। আপনার শুভ রত্ন—ক্যাটস আই, গোমেদ।

এবার চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

অহেতুক অতিরিক্ত ব্যয় আপনার মনকে আজ বিষণ্ণ করে তুলতে পারে। তবে প্রিয়জনের সঙ্গে একান্ত যোগাযোগে ও আলাপচারিতায় মনটা প্রসন্ন হয়ে উঠবে।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

দীর্ঘদিনের পুরনো কোনো বন্ধু আজ আপনার মাথাব্যথার কারণ হতে পারে। জটিলতা এড়াতে আলাপ-আলোচনায় কৌশলী হোন। দূরের যাত্রায় মালামাল সাবধানে রাখুন।

মিথুন : ২১ মে-২০ জুন

আজ আর্থিক ব্যয় বৃদ্ধির আশঙ্কা রয়েছে। লেনদেনের ব্যাপারে প্রিয়জনের মতামতকে অগ্রাধিকার দিন। অপরাহ্নের পর বন্ধুদের সঙ্গে আড্ডা জমে উঠতে পারে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

বৈদেশিক যোগাযোগ ও যাত্রা শুভ হলেও আর্থিক লেনদেনের আগে যাচাই করে নেয়া উচিত হবে। কর্মস্থলে পদস্থদের সঙ্গে সমঝোতা করে চলার চেষ্টা করুন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

বেকারদের জন্য দিনটি আজ শুভ হবে। কারও কারও ক্ষেত্রে নতুন চাকরি লাভের সম্ভাবনা রয়েছে। কারও ওপর নির্ভর করে নতুন কোনো কাজ শুরু করার আগে আরও কয়েকবার ভেবে নিন।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

ব্যবসায়ীদের জন্য আজ নতুন কোনো কাজে হাত দেয়া সহজ হতে পারে। বন্ধুদের সঙ্গে নিজের একান্ত কোনো বিষয় নিয়ে আলোচনা করার আগে আরও ভেবে দেখুন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

বিপরীত লিঙ্গের কারণে আজ অপদস্থ হওয়ার আশঙ্কা রয়েছে। খুবই জরুরি না হলে দূরত্ব বজায় রাখার চেষ্টা করুন। আমদানি রফতানি ব্যবসায়ীদের জন্য দিনটি আজ শুভ হতে পারে।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

পারিবারিক ব্যাপারে দিনের শুরুতেই আজ বয়স্কদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিন। সন্তানের বা ঘনিষ্ঠজনের কোনো বিষয় চিন্তার কারণ হয়ে উঠতে পারে।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

যে কোনো কারণে আজ আপনার কর্মস্থলে ঝামেলা দেখা দিতে পারে। পদস্থদের সঙ্গে অহেতুক কোনো বিষয়ে মতবিরোধে যাওয়া ক্ষতির কারণ হতে পারে।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

ব্যবসায়িক ক্ষেত্রে আজ নতুন কোনো বিষয়ে চুক্তি হওয়ার সম্ভাবনা রয়েছে। যাচাই-বাছাই ছাড়া লিখিত চুক্তি থেকে দূরে থাকুন। মৌখিক কোনো প্রতিশ্রুতিতে যাবেন না।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

পদস্থ কেউ আজ আপনার সহযোগিতায় এগিয়ে আসতে পারে। কর্মস্থলে প্রিয়জনের সঙ্গে অতিরিক্ত সময় কথাবার্তা বলা থেকে বিরত থাকুন। সন্তান বা স্ত্রীর স্বাস্থ্য আপনাকে বিচলিত করতে পারে।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

এদিন আপনার জন্য ভালো ও মন্দ উভয় দিকটাই কাজ করবে। এ ক্ষেত্রে আপনাকে চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিতে হবে।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.