দিনটি কেমন যাবে

  যুগান্তর ডেস্ক    ০৩ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

পদস্থ ও প্রভাবশালীদের সঙ্গে মতবিনিময়ে যথাসম্ভব কৌশলী হোন। কোনো ব্যাপারেই অতি আগ্রহ প্রকাশ করা ঠিক হবে না। পুরনো কোনো পাওনা আদায়ে উদ্যোগ নিন। সফল হবেন। আজ বিশ্রাম নেয়া কল্যাণকর হবে।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

কারও ওপর নির্ভর করে আজ বৈদেশিক কোনো যোগাযোগ বা নতুন কোনো চুক্তিপত্রে স্বাক্ষর করা শুভ নাও হতে পারে। ঠাণ্ডা মাথায় একটু ভেবে নিন। বিয়ের আলোচনায় অন্যের মতামতকে গুরুত্ব দিন।

মিথুন : ২১ মে-২০ জুন

ভাগ বাটোয়ারা নিয়ে আত্মীয়-স্বজনের সঙ্গে মতবিরোধ দেখা দিতে পারে। হঠাৎ উত্তেজিত না হয়ে মাথা ঠাণ্ডা রেখে কৌশলের সঙ্গে আপনার কাজ সম্পাদনে উদ্যোগ নিতে পারেন। রোমান্স ও বিনোদনের জন্য দিনটি ভালো হবে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

কারও পরামর্শে আপনার নির্দিষ্ট পরিকল্পনা পরিবর্তনের আগে তা ভালোভাবে যাচাই করে নেবেন। কর্মস্থলে অধীনস্থদের কাজে লাগানো সহজ হবে। পারিবারিক পুরনো সমস্যার সমাধানে প্রতিবেশী ও বয়স্কদের পরামর্শ নিতে পারেন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

আজ পুরনো কোনো ঘটনার অবসানে কাছের বন্ধুদের সহযোগিতা পাবেন। মানসিক অস্থিরতা নিরসনে আজ যে কোনো ধরনের বিনোদন ও সামাজিক কার্যক্রমে অংশ নিতে পারেন। আর্থিক দিক থেকে প্রাপ্তিযোগ শুভ।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

আর্থিক ব্যাপারে আজ যত ঘনিষ্ঠই হোক না কেন নাক গলাতে দেয়া ঠিক হবে না। প্রিয়জনের কাজে সহযোগিতা আজ খুব বেশি প্রয়োজন, নিজের কাজের ফাঁকে সময় বের করে হলেও। রোমান্স ও বিয়ের যোগ শুভ।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

আপনার ব্যবসায়িক প্রতিষ্ঠানের উচ্চপদের কেউ আপনাকে ঝামেলায় ফেলে দিতে পারে। বিশেষ করে ব্যবসা সংক্রান্ত তথ্য ফাঁস করে দিতে পারে। প্রিয়জনের কোনো সংবাদে আজ আপনি আবেগে উদ্বেল হয়ে পড়তে পারেন।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

কৌশলের সঙ্গে পরিস্থিতি মোকাবিলা করার চেষ্টা করুন। কর্মস্থলে অসতর্ক থাকলে অধীনস্থদের মধ্যে কেউ আজ জরুরি কাজ সম্পাদনে বাধার সৃষ্টি করতে পারে। গৃহিণীদের জন্য দিনটি ভালোই যাবে।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

দেশীয় ও বৈদেশিক যোগাযোগের ব্যাপারে উদ্যোগ নিলে সফল হতে পারেন। পর্যটকদের ভ্রমণকালে টাকা-পয়সা সাবধানে রাখুন। খোয়া যাওয়ার সম্ভাবনা রয়েছে। মহিলাদের আজ কেনাকাটায় অতিরিক্ত অর্থ ব্যয় করতে পারেন।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

ব্যাংক ঋণ প্রাপ্তির জন্য দিনের শুরু থেকেই ব্যস্ততা বেড়ে যেতে পারে। প্রয়োজনে আপনার নির্ধারিত পরিকল্পনা পরিবর্তন করতে হতে পারে। সন্ধ্যার পর জুয়া বা ঝুঁকিপূর্ণ কাজ থেকে নিজেকে বিরত রাখতে সচেষ্ট থাকুন।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

সচেতন না থাকায় আপনার কর্মস্থলে ঝামেলা দেখা দিতে পারে। পদস্থদের সঙ্গে অহেতুক কোনো বিষয়ে মতবিরোধে যাওয়া ক্ষতির কারণ হতে পারে। নিজের দাফতরিক কাজ নিজে সম্পাদনের উদ্যোগ নিতে পারেন।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

কর্মস্থলে আজ পদোন্নতি বা অর্থ প্রাপ্তিযোগ শুভ। ঋণ প্রাপ্তির ক্ষেত্রে বিশেষ সুবিধা পেতে পারেন। অধঃস্তনদের সঙ্গে আজ ভালো ব্যবহার করলে বিভিন্ন দিক থেকে উপকৃত হতে পারেন।

আবাম ছালাউদ্দিন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×