দিনটি কেমন যাবে

  যুগান্তর ডেস্ক    ১৮ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

আপনাকে সারা দিন সব কাজেই সতর্ক থাকতে হবে। বেখেয়ালি হলে প্রতারক চক্রের খপ্পরে পড়তে পারেন। কারিগরি ও সৃজনশীল কাজে অগ্রগতি হবে। বন্ধুদের কথায় বিশ্বাস স্থাপনের আগে বিষয়টি সম্পর্কে ভালোভাবে জেনে নিন।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

বিশ্বস্ত কেউ বিশ্বাস ভঙ্গ করায় আপনি মানসিকভাবে কিছুটা বিপর্যস্ত হতে পারেন। কোনো কারণে ব্যয় বেড়ে যেতে পারে। জরুরি কাজ যথাসম্ভব দ্রুত সেরে ফেলার চেষ্টা করুন। দূরের যাত্রায় মালামাল সাবধানে রাখুন।

মিথুন : ২১ মে-২০ জুন

কর্মস্থলে পদস্থদের সঙ্গে আলোচনায় কৌশলী হোন। আজ আর্থিক প্রাপ্তির ক্ষেত্রে নতুন কোনো সুযোগ আসতে পারে। তবে এ ব্যাপারে অতি উৎসাহ প্রদর্শন না করাই শ্রেয় হবে। অপরাহ্নে ভালো কোনো সংবাদ পেতে পারেন।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

ছাত্রছাত্রীদের জন্য আজ সিদ্ধান্ত নেয়ার দিন। বেছে নিতে পারেন জীবন ক্ষেত্রের প্রতিষ্ঠায় আপনার পড়ালেখার বিষয়টি। কারও কথায় আজ পরিকল্পনা পরিবর্তন বা যাত্রাবিরতি দেয়া ঠিক হবে না। দান-খয়রাতে মনোযোগী হোন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

সকালে ঘুম থেকে ওঠার পর সারা দিনে আর বিশ্রাম নেয়া ঠিক হবে না। পরিবারের যেসব কাজ করা জরুরি সেসব কাজ যত দ্রুত সম্ভব সমাধানের চেষ্টা করুন। প্রিয়জনের সঙ্গে অপরাহ্নের পর সময়টা ভালো কাটবে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

কোনো ধরনের দ্বিধা না করে আপনার নির্ধারিত পরিকল্পনা বাস্তবায়নে আত্মীয়স্বজনদের কাজে লাগাতে পারেন। চুক্তিভিত্তিক ব্যবসায়ীদের জন্য নতুন চুক্তি লাভের সম্ভাবনা রয়েছে। বিয়ের যোগ ও প্রেমের ব্যাপারে সংযত থাকুন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

দিনের শুরুতেই পারিবারিক জটিলতাগুলো সেরে ফেলার চেষ্টা করলে সফল হতে পারেন। পুরনো পাওনা আদায়ে প্রতিবেশীর সহায়তাকে কাজে লাগাতে পারেন। অসুস্থদের আজ সুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

প্রিয়জনের কল্যাণে আজ মনোযোগী হোন। উত্তেজনা পরিহার করে বন্ধুদের সঙ্গে আজ নতুন করে ব্যবসায়িক ক্ষেত্র সম্প্রসারণে উদ্যোগ নিতে পারেন। দূরের যাত্রায় বাইরের খাবার না খাওয়াই ভালো।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

পারিবারিক ও দাফতরিক সব ধরনের প্রয়োজনীয় সব কাজ দিনের শুরুতেই সম্পাদনের চেষ্টা করুন। পুরনো কোনো সমস্যা দুপুরের পর মাথা চাড়া দিয়ে উঠতে পারে। মাথা ঠাণ্ডা রাখার চেষ্টা করুন।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

আজ একটু উদ্যোগী হয়ে চেষ্টা করলেই পুরনো কোনো সমস্যার সহজ সমাধান হতে পারে। আজ পুরনো কোনো বিরোধের অবসানে প্রিয়জনের আন্তরিক সহায়তা পেতে পারেন। মালামাল সাবধানে রাখুন।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

আপনার জন্য প্রাপ্তিযোগ শুভ। বিশেষ করে ঋণপ্রাপ্তির ক্ষেত্রে সুবিধা পেতে পারেন। কর্মস্থলে অধস্তনদের সঙ্গে আজ ভালো ব্যবহার করলে বিভিন্ন দিক থেকে উপকৃত হতে পারেন। দুপুরের পর চলাফেরায় সাবধানতা অবলম্বন করুন।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

প্রভাবশালী নেতাসহ কর্মস্থলে পদস্থদের সঙ্গে আলোচনায় কৌশলী হোন। আজ আর্থিক প্রাপ্তির ক্ষেত্রে নতুন কোনো সুযোগ আসতে পারে। তবে এ ব্যাপারে অতি উৎসাহ প্রদর্শন না করাই শ্রেয় হবে।

আবাম ছালাউদ্দিন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×