দিনটি কেমন যাবে

  যুগান্তর ডেস্ক    ২৫ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

দিনের শুরু থেকেই প্রেম প্রেম ভাব আপনাকে নেশার মতো আন্দোলিত করে তুলতে পারে। প্রিয়জনের সঙ্গে যোগাযোগে অস্থিরতা পরিহার করে চলতে হবে। ব্যবসার উন্নয়নে মনোযোগী হলে ব্যবসায় নতুন ধারার সংযোজন হতে পারে।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

আজ আর্থিক ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। লেনদেনের ব্যাপারে প্রিয়জনের মতামতকে অগ্রধিকার দিন। কর্মস্থলে বিপরীত লিঙ্গের পরিচিত কেউ আপনার সমস্যার সমাধানে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারে।

মিথুন : ২১ মে-২০ জুন

আবেগপ্রবণতা পরিহার করে চলার চেষ্টা করুন। অপ্রত্যাশিতভাবে বিদেশ সফরের সুযোগ সৃষ্টি হতে পারে। কারও কথায় নির্ভর করে নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করা ঠিক হবে না। ছাত্রছাত্রীদের জন্য দিনটি কল্যাণ বয়ে আনতে পারে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

নিজের কাজ নিজে সম্পাদনের চেষ্টা করুন। কর্মস্থলে অধস্তনদের সঙ্গে আচরণে কৌশলী হোন। বিনা কারণে সামান্যতেই আপনি আজ উত্তেজনা প্রকাশ করতে পারেন। যা আপনার জন্য বিপদের কারণ হতে পারে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

অহেতুক অতিরিক্ত ব্যয় আপনার মনকে আজ বিষণ্ণ করে তুলতে পারে। তবে প্রিয়জনের সঙ্গে একান্ত যোগাযোগে ও আলাপচারিতায় মনটা ফ্রেশ হয়ে উঠবে। কেনাকাটায় কাছের মানুষের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিন।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

পারিবারিক ব্যয় বৃদ্ধি পেতে পারে। নতুন ব্যবসার দিক উন্মোচিত হতে পারে। অলসভাবে সময় না কাটিয়ে যে কোনো কাজে মনোযোগী হোন। বিপরীত লিঙ্গের কাছ থেকে শুভেচ্ছা উপহার পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে বিয়ের যোগ রয়েছে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

প্রিয়জনের স্বাস্থ্যের দিকে নজর দিন। আর্থিক বিষয়ে আজ থেকে নতুন দিগন্ত খুলে যেতে পারে। কর্মস্থলে অধীনস্থদের কাজে লাগানোর প্রচেষ্টা ফলপ্রসূ হবে। আজ আপনার কোনো সন্তানের সুখবর পেতে পারেন।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

উত্তেজনার কারণে আজ বন্ধুদের সঙ্গে আলোচনার সময় মতোবিরোধ দেখা দিতে পারে। কোনো জরুরি কারণ না থাকলে দূরে কোথাও যাত্রার উদ্যোগ নেবেন না। যাচাই না করে আজ কাউকে কোনো দায়িত্ব দেবেন না।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

ভালো কোনো খবর পেতে পারেন। পরিচিত কেউ আপনার জরুরি আর্থিক সাহায্যে এগিয়ে আসতে পারে। বেকারদের চাকরির সুযোগ সৃষ্টি হতে পারে। খোঁজ-খবর জরুরি ভিত্তিতে নিন। বয়স্ক ও সন্তানদের স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

সমস্যা ছোট হোক আর বড়ই হোক কোনোভাবেই তা অবহেলা করা ঠিক হবে না। বৈষয়িক কাজে পুরোপুরি মনোযোগী হোন। বিশ্বস্ত কেউ আপনার সঙ্গে বিশ্বাস ভঙ্গ করতে পারে। অন্যের ওপর চাপ দিয়ে কাজ আদায় করা কঠিন হবে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

প্রিয়জনের কারও জন্য আজ আপনার অর্থবিষয়ক জটিলতা দূর হতে পারে। মানসিক শান্তির জন্য আজ ধর্মীয় আচার অনুষ্ঠানের মধ্য দিয়ে সময় কাটাতে পারেন। আবেগ পরিহার করে পরিকল্পনা বাস্তবায়নে উদ্যোগ নিন।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

কোনো ব্যাপারেই অতি উৎসাহ প্রকাশ করা থেকে বিরত থাকুন। চাকরিজীবীদের কর্মস্থলে পদস্থদের এবং ব্যবসায়ীদের পরিবারের বয়স্কদের সঙ্গে আলাপ আলোচনাকালে উত্তেজনা প্রকাশ থেকে বিরত থাকুন।

আবাম ছালাউদ্দিন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×