দিনটি কেমন যাবে

  ৩০ জুন ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

কোনো কাজকেই অসম্ভব বলে মনে করে বসে থাকা বোকামি হবে। কৌশলের সঙ্গে শুরু করুন, সুফল পাবেন। কর্মস্থলে কারও সঙ্গে নতুন কিছু নিয়ে আলোচনা না করাই উত্তম। প্রেম ও বিয়ের আলোচনায় কোনো বিতর্কে না যাওয়াই ভালো।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

আপনার নিজের কর্মস্থলে পেশাগত কোনো গবেষণাধর্মী কাজের জন্য আজ সুনাম বৃদ্ধি পেতে পারে। মানসিক অস্থিরতা নিরসনে পদস্থ ও প্রভাবশালীদের সাহায্য পাওয়া সহজ হবে। পাওনাদারের টাকা পরিশোধের ব্যবস্থা নিন।

মিথুন : ২১ মে-২০ জুন

পারিবারিক জমিজমা সংক্রান্ত জটিল কোনো কাজ এড়িয়ে যাওয়াই উত্তম। একটু চেষ্টা করলেই পুরনো কোনো সম্পর্ক পুনরুদ্ধারে অগ্রগতি হবে। দূরের যাত্রায় কথাবার্তা কম বলার চেষ্টা করুন।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

রাজনৈতিক কর্মকাণ্ডে আরও বেশি মনোযোগী হলে নিজের সাফল্যকে ধরে রাখতে সক্ষম হবেন। বেকারদের জন্য কর্মসংস্থানের সৃষ্টি হতে পারে। শিক্ষকতা পেশায় যারা জড়িত তাদের কারও ক্ষেত্রে পদোন্নতির সুযোগ আসতে পারে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

কর্মস্থলে বা একত্রিত আলোচনায় বয়স্ক ও প্রভাবশালীদের সঙ্গে তর্ক-বিতর্ক করা থেকে নিজেকে বিরত রাখার চেষ্টা করুন। কারও কথায় উদ্বুদ্ধ হয়ে আর্থিক সিদ্ধান্ত বাস্তবায়নের ব্যাপারে অতি উৎসাহ না দেখানই উত্তম হবে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

আপনার পরিচিত ও খুবই বিশ্বস্ত কেউ আজ বিশ্বাস ভঙ্গ করে আপনার বিরুদ্ধে কাজ করতে পারে। নিজের প্রয়োজনীয় কেনাকাটা আজ নিজেই করুন। কাউকে ধারকর্জ দেয়া ঠিক হবে না। নিচের দিকে নামার সময় সতর্ক থাকুন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

ব্যবসায়িক যোগাযোগ ও জনসংযোগমূলক কাজে অগ্রগতি হবে। ইচ্ছা করলে আজ অন্যের ওপর দায়িত্ব অর্পণ করে একটু অবসর নিতে পারেন। পুরনো কোনো গুরুত্বপূর্ণ নথি আজ খুঁজে পেতে পারেন; যার জন্য প্রশংসাও পাবেন। যাত্রা শুভ।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

শিল্প ও সাহিত্য সংক্রান্ত আলোচনায় আজ রাজনীতিকে টেনে না আনাই উত্তম হবে। কর্মস্থলে আপনার অধীনস্থদের ওপর নতুন দায়িত্ব দিলে তা বাস্তবায়নের মধ্য দিয়ে সুনাম অর্জিত হবে।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

আর্থিক প্রাপ্তিযোগের কারণে আপনার মনটা আজ উৎফুল্ল থাকবে। তবে কারও কারও ক্ষেত্রে তা উল্টাও হতে পারে । বেকারদের আজ কর্মসংস্থানের সুযোগ আসতে পারে। আজ লটারি জেতার সম্ভাবনা রয়েছে।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

বৈদেশিক যোগাযোগের ক্ষেত্রে আত্মীয়স্বজনের আচরণ সম্পর্কে খেয়াল রাখুন। ব্যবসায়িক কাজে আজ নতুন কিছু করার চেষ্টায় সফল হতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে বিদেশ যাত্রার সুযোগ রয়েছে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

যৌথ ও কারিগরি কাজে বা ব্যবসায় অংশীদারদের সম্পর্কে সজাগ দৃষ্টি রাখুন। হিসাবে আজ বড় পরিমাণ অর্থনাশের সম্ভাবনা রয়েছে। কাউকেই আজ বিশ্বাস করে লেনদেন করবেন না।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

আপনার জন্য দিনটি অনেকটাই শুভ। বড় ধরনের ব্যাংক ঋণ বা এককালীন বড় অঙ্কের অর্থ হাতে আসতে পারে। উত্তেজনাকর পরিস্থিতি এড়িয়ে চলার চেষ্টা করলে ঝামেলা এড়িয়ে যেতে সক্ষম হবেন।

আবাম ছালাউদ্দিন

আরও খবর
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত