দিনটি কেমন যাবে

  যুগান্তর ডেস্ক    ১৭ জুলাই ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

ইচ্ছা করলেই আজ আপনি অনেক কিছু করতে পারেন এমন মনোভাব আপনার কাজের গতিধারায় এনে দেবে আÍবিশ্বাস। পরিবারের কেউ আজ আর্থিক ব্যাপারে আপনার প্রতি বিরাগভাজন হতে পারেন। যাত্রা শুভ।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

কর্মস্থলে আপনার শ্রম ও মেধার জন্য পদোন্নতির সম্ভাবনা থাকলেও আপনার প্রতিদ্বন্দ্বী তা নস্যাৎ করার চেষ্টা করবে। ঘনিষ্ঠ প্রতিবেশী কেউ আজ আপনার পারিবারিক সমস্যার সমাধানে এগিয়ে আসতে পারে।

মিথুন : ২১ মে-২০ জুন

মানসিক অস্থিরতার কারণে আজ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে কষ্ট হবে। তবে এ ক্ষেত্রে হতাশ হওয়ার আশঙ্কা নেই। স্থাবর সম্পত্তি নিয়ে নিজেদের মাঝে ভুল বোঝাবুঝির সম্ভাবনা রয়েছে। যাত্রা শুভ নাও হতে পারে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

কোনো ব্যাপারেই আজ অস্থিরতা প্রকাশ থেকে নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। কোনো বন্ধু মানসিক কষ্টের কারণ হতে পারে। তরুণ-তরুণীরা নতুন করে প্রেমে পড়ে যেতে পারে। নিজের স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

আত্মীয়-স্বজনের প্ররোচনায় মামলা মোকদ্দমায় জড়িয়ে পড়ার সম্ভাবনা বেশি। ব্যবসায়ীদের অর্থ লগ্নির বিষয়ে চিন্তা-ভাবনা করে নিলে ভালো করবেন। প্রেমিক-প্রেমিকাদের মধ্যে সামান্য কারণে ভুল বোঝাবুঝির সম্ভাবনা রয়েছে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

নিজের মতো করে কর্মক্ষেত্রের পুরনো জটিলতাগুলো দূরীভূত করার জন্য পদস্থদের কাছে প্রশংসিত হতে পারেন। আর্থিক দিক থেকেও লাভবান হতে পারেন। মামলা-মোকদ্দমার ফলাফল আপনার পক্ষে আসার সম্ভাবনা রয়েছে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

কর্ম প্রতিষ্ঠানের আর্থিক অগ্রগতিতে বেতন বেড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। উপার্জন বাড়ার পাশাপাশি ব্যয়ও বেড়ে যেতে পারে। কোনোভাবেই আজ রাজনৈতিক কর্মকাণ্ডে না জড়ানোই উত্তম হবে।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

সহকর্মীদের মধ্যে কেউ আজ আপনার সহায়তা চাইলে তাকে সহায়তা করতে পারেন, তবে তার আগে বিষয়টি সম্পর্কে জেনে নেয়া উচিত হবে। কারও কথায় পূর্বপরিকল্পনা পরিবর্তন করবেন না।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

ভালো কাজ করলেও আপনি প্রশংসা থেকে বঞ্চিত হতে পারেন। আজ নিজের ঢোল নিজেই পেটানোর চেষ্টা করুন। প্রয়োজনে প্রভাবশালীদের মন রক্ষা করে চলুন। সন্তানের কোনো বিষয়কেই অবহেলা করবেন না।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

দিনের শুরুতেই খুব জরুরি কিছু না থাকলে বিশ্রাম নেয়াটা আপনার জন্য কল্যাণকর হবে। কাজের পরিধি বিবেচনা করে তা বাস্তবায়নে মনোযোগ দিন। অধস্তনদের কাজে লাগানো আজ সহজ হবে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

হঠাৎ করে আর্থিক জটিলতা দেখা দিতে পারে। কারও ওপর নির্ভর করে সমস্যা সমাধানে হুট করে উদ্যোগ না নেয়াই সমীচীন হবে। ব্যবসায়ীদের আজ নতুন কোনো চুক্তিপত্রে স্বাক্ষর করার সম্ভাবনা রয়েছে।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

ব্যবসায়ীদের কাজে কিছুটা ঝামেলা দেখা দিলেও বড় ধরনের ব্যাংক ঋণ বা কোনো চুক্তির আগাম বড় ধরনের অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। মহিলাদের কর্মস্থলে বিপরীত লিঙ্গ থেকে সাবধান থাকতে হবে।

আবাম ছালাউদ্দিন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×