২৭ ফেব্রুয়ারি: আজকের দিনটি কেমন যাবে?

  আ. বা. ম ছালাউদ্দিন ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

২৭ ফেব্রুয়ারি: আজকের দিনটি কেমন যাবে?
আজকের রাশিফল

আজ ২৭ ফেব্রুয়ারি ২০১৮, মঙ্গলবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মীন রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

বেকাররা আজ কর্মের সন্ধানে মনোযোগ দিলে সফল হতে পারেন। তবে পরিস্থিতি যাই হোক না কেন কোনো ধরনের লেনদেন করা আজ একেবারেই ঠিক হবে না।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

নিজের বাসা থেকে বাইরে যাওয়ার আগে ধর্মীয় কাজ সম্পাদন করে বের হোন। এতে আপনার মানসিক অবস্থার স্থিতিশীলতা বজায় থাকবে। আজ নতুন কাজে হাত দিলে যথেষ্ট অগ্রগতি হতে পারে।

মিথুন : ২১ মে-২০ জুন

আপনার কর্মস্থলে আজ পুরনো প্রতিদ্বন্দ্বীরা সক্রিয় হয়ে ওঠার চেষ্টা করতে পারে। বিশেষ করে একেবারে অধস্তনদের সম্পর্কে খেয়াল রাখুন।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

পরিবারের কারও জন্য আজ আপনার মানসিক অস্থিরতা বেড়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। চুপচাপ থেকে তাদের সমস্যা সম্পর্কে জানার চেষ্টা করুন এবং প্রয়োজনীয় ব্যবস্থা নিন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

আপনাদের রোমান্টিক দাম্পত্য সম্পর্কের ক্ষেত্রে কাছের বন্ধুদের কারও আচরণ ঝামেলার সৃষ্টি করতে পারে। নিজের ওপর আস্থা রেখে বিষয়টি সমাধানের উদ্যোগ নিন।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

সরকারি চাকরিজীবীদের জন্য আজ সতর্ক থাকার দিন। অধস্তনদের কারও কারণে পদস্থ ও প্রভাবশালী কোনো কর্মকর্তার বিরাগভাজন হতে পারেন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

কর্মস্থলে নতুন দায়িত্ব লাভের যোগ রয়েছে। কারও কারও ক্ষেত্রে বদলির যোগও রয়েছে। আজ হঠাৎ অর্থপ্রাপ্তির সম্ভাবনা রয়েছে। পরিবারের প্রবীণদের স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

দিনের শুরুতেই আপনাকে আগের পরিকল্পনা বাস্তবায়নের দিকগুলো নির্ধারণ করে নিতে হবে। আজ কোনোভাবেই পরিকল্পনা বাতিল বা পাল্টানো উচিত হবে না।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

যৌথ ও অংশীদারি কাজে উন্নতির যোগ রয়েছে। অংশীদারের সঙ্গে হিসাব নিয়ে কিছুটা মতদ্বৈততা দেখা দিলেও তা তেমন কোনো নেতিবাচক প্রভাব ফেলবে না।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

কোনো কারণে আজ আপনার মনটা খারাপ হতে পারে। নিজের কাজ যত দ্রুত সম্ভব সেরে ফেলার উদ্যোগ নিলে ঝামেলা অনেকটাই কমিয়ে ফেলতে পারবেন। প্রাপ্তিযোগ শুভ।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

দিনের শুরুতে কিছুটা বিষণ্ণতা থাকলেও মধ্যাহ্নের পর মনটা রোমান্টিক ও ফুরফুরে হয়ে উঠবে। দূরের যাত্রায় নিজের মালামাল সাবধানে না রাখলে খোয়া যাওয়ার আশঙ্কাই বেশি।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

কারও কথায় উত্তেজিত হওয়ার আশঙ্কা অনেক বেশি। বিশ্বস্ত কেউ শেষ মুহূর্তে চুক্তি ভঙ্গ করে ঝামেলার সৃষ্টি করতে পারে।

 

 

আরও পড়ুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.