দিনটি কেমন যাবে

  যুগান্তর ডেস্ক    ১৮ সেপ্টেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

যে কোনো কাজের পূর্বে আগের দিনের পরিকল্পনার দিকটি মাথায় রাখুন। কর্মস্থলের অস্থিরতা ও অনিশ্চয়তা অগ্রগতির ক্ষেত্রে বাধার সৃষ্টি হতে পারে। প্রেম ও বিয়েবিষয়ক জটিলতা নিরসনে বন্ধুদের কেউ আসতে পারে।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

প্রেমবিষয়ক কাজে আজ মনটা অস্থির হয়ে উঠতে পারে। ধর্মীয় কাজে ও দান খয়রাতে মনোযোগ দিন। ঠিকাদারি ব্যবসায় নতুন কোনো কাজের চুক্তি সম্পাদিত হতে পারে। দিনের শেষে বিশ্রাম নিলে মানসিক শান্তি পাবেন।

মিথুন : ২১ মে-২০ জুন

কর্মস্থলে নিজ সিদ্ধান্তে অটল থাকার চেষ্টা করুন এবং আর্থিক বিষয়ে কোনো সমঝোতা করবেন না। পুরনো পরিকল্পনা বা নির্মাণ কাজের আগে তা আবার যাচাই করে নেয়ার উদ্যোগ নিন। প্রদেয় ঋণ আদায়ের চেষ্টা সফল হতে পারে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

কর্মস্থলে আপনার কাছে থাকা নথিপত্র সাবধানে রাখুন। পদস্থদের বিশ্বস্ত কেউ চুপিচুপি ক্ষতিকর কাজে লিপ্ত হতে পারে। বৈদেশিক ব্যবসায়িক আর্থিক লেনদেনের ব্যাপারে কোনো ধরনের দ্বিধা না করে সরাসরি সিদ্ধান্ত নিলে উপকৃত হবেন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

আপনার কাজের বিরুদ্ধে ঊর্ধ্বতন কর্মকর্তা বা মালিকের কাছে অভিযোগ দাখিল হতে পারে। কর্মস্থলে অধীনস্থদের সম্পর্কে সাবধান থাকুন। কোনো বৈঠকে অংশ নেয়ার সময় অহেতুক কোনো যুক্তি না দেখানই ভালো হবে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

ব্যবসায়িক লেনদেনে আজ অন্যের ওপর আর্থিক বিষয়ে নির্ভর করা একেবারেই ঠিক হবে না। প্রিয়জনের সঙ্গে আলোচনায় নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। নিজের চিকিৎসার ব্যাপারে উদ্যোগ নিন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

কর্মস্থলে আপনার পদোন্নতির সুযোগ সৃষ্টি হতে পারে। কেনাকাটা ও আর্থিক ব্যয় সংক্রান্ত জটিলতা এড়িয়ে চলার চেষ্টা করুন। গবেষণামূলক কাজে সফলতা আসতে পারে। প্রেম ও রোমান্সে বন্ধুদের সহযোগিতা পাবেন।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

চাকরিজীবীদের কারও কারও ক্ষেত্রে বদলির যোগ রয়েছে। আস্থার সঙ্গে আপনার সব কাজ সম্পাদনের জন্য কারও সহযোগিতা নিতে পারেন। তবে আর্থিক বিষয়ে আগেই আলোচনা করে ঠিক করে নেবেন।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

প্রবাসী সমাজসেবীদের জন্য দিনটি উল্লেখযোগ্য। নির্বাচনের জন্য সুযোগ পেতে পারেন। পুরনো কোনো পরিকল্পনা বাস্তবায়নে বিশ্বস্ত কারও আর্থিক ও মানসিক সহযোগিতা পাবেন। প্রিয় যোগাযোগ ও বিয়ের সম্ভাবনা রয়েছে।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

ব্যবসায়ীদের জন্য দিনটি উল্লেখযোগ্য হয়ে উঠতে পারে। যোগাযোগ, জনসংযোগ ও প্রচারমূলক কাজে সাফল্য পাবেন। নিজের ইচ্ছার বিরুদ্ধে কোনো কাজ না করাই উত্তম হবে। বন্ধুদের সঙ্গে আড্ডা না দিয়ে প্রিয়জনকে সময় দিন। যাত্রা শুভ।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

জমি সংক্রান্ত যে কোনো ঝামেলা মেটাতে বয়স্কদের মতামতকে গুরুত্বসহকারে বিবেচনা করুন। প্রতিবেশীর সঙ্গে আলাপ-আলোচনায় সংযত মনোভাব বজায় রাখুন। রাজনৈতিক আলোচনায় অংশ না নেয়াই উত্তম।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

কর্মস্থলে না বুঝে শুনে আর্থিক ব্যাপারে কারও ওপর নির্ভর করে নতুন কোনো কাজে আজ হাত দেবেন না। প্রিয়জনের সহযোগিতা গৃহের অঙ্গসজ্জাকে আরও মোহনীয় করে তুলবে।

আবাম ছালাউদ্দিন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×