২৮ ফেব্রুয়ারি: আজকের দিনটি কেমন যাবে?

  আ. বা. ম ছালাউদ্দিন ২৮ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

২৮ ফেব্রুয়ারি: আজকের দিনটি কেমন যাবে?
আজকের রাশিফল

আজ ২৮ ফেব্রুয়ারি ২০১৮, বুধবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মীন রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেওয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

একাধিক ব্যবসার সুযোগ পাবেন। তথ্য সংগ্রহের কাজ কঠিন হতে পারে। ব্যস্ততা ও ব্যয় বাড়বে। প্রেম নিয়ে ঝুঁকি নেবেন না। যাত্রা শুভ।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

কর্মস্থলে কাজের চাপ ও ব্যস্ততা বাড়বে। রাজনৈতিক ক্ষেত্রে পরিবর্তন যোগ শুভ। পেশাগত সমস্যা বিব্রত করবে। যাত্রা ও রোমান্স শুভ।

মিথুন : ২১ মে-২০ জুন

সৃজনশীল কাজে সুনাম বৃদ্ধি পাবে। নগদ অর্থ অপ্রত্যাশিতভাবে হাতে আসতে পারে। পারিবারিক কাজে মনোনিবেশ করুন। দূরের যাত্রা শুভ।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

প্রিয়জনের সঙ্গে মতবিরোধ বাড়বে। যৌথ কাজে কৌশল অবলম্বন করুন। বিরোধ এড়িয়ে সমঝোতার চেষ্টা করুন। যাত্রা শুভ। প্রেম ও রোমান্স শুভ।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

যানবাহন ও ভ্রমণে সতর্ক থাকুন। জনসংযোগ কাজে পুরস্কৃত হতে পারেন। সুযোগ গ্রহণে সচেষ্ট হোন। বিয়ের আলোচনায় সতর্ক থাকুন। যাত্রা শুভ।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

যৌথ কাজে সতর্ক থাকুন। অন্যের আশ্বাসে নির্ভর করে থাকবেন না। পারিবারিক সমস্যা সমাধানের জন্য বয়স্কদের মতামতকে গুরুত্ব দিন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

আর্থিক সমস্যা কাটিয়ে ওঠা সহজ হবে। পদস্থ ও প্রভাবশালীর আনুকূল্য পাওয়া সহজ হবে। রাজনৈতিক ক্ষেত্রে ঝুঁকি এড়িয়ে চলুন। যাত্রা শুভ।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

কেউ প্রতিশ্রুতি ভঙ্গ করতে পারে। ব্যাংক ঋণ পেতে সফল হবেন। তথ্য সংগ্রহের কাজে সহযোগিতা পাবেন। যানবাহনে চলাচলের সময় সতর্ক থাকুন।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

বিদেশ গমনের সুযোগ হাতছাড়া করা ঠিক হবে না। স্বাস্থ্যের প্রতি খেয়াল রাখুন। কেনাকাটায় চাকচিক্যে ভুলবেন না। প্রেম ও রোমান্স শুভ।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

আর্থিক ও ব্যবসায়িক দিক ভালো যাবে। সৃজনশীল কাজ শুভ। জনসংযোগ কাজে ব্যস্ততা বাড়বে। নিকট যাত্রা শুভ। প্রেম ও বিনোদন শুভ।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

কাজের গোপনীয়তা ফাঁস হয়ে যেতে পারে। কর্মস্থল অনুকূলে থাকবে। পুরনো ব্যবসা ভালো যাবে। লেনদেন শুভ। দূরের যাত্রায় পানাহারে সতর্ক থাকুন।

মীন : ১৯ ফেব্রুয়ারি-১৮ মার্চ

তথ্যগত বিভ্রান্তির সম্মুখীন হতে পারেন। প্রচারমূলক কাজ শুভ। বিনিয়োগ ও আর্থিক লেনদেন শুভ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×