দিনটি কেমন যাবে

  যুগান্তর ডেস্ক    ০৪ নভেম্বর ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

যোগাযোগ ও জনসংযোগ কাজে অগ্রগতি হতে পারে। দাফতরিক কাজে সৃষ্ট জটিলতা কাটাতে আপনি প্রভাবশালী ও পদস্থ কারও সহযোগিতা চাইলে তা পাবেন। পরিবারের কারও বিয়ের আলোচনায় অগ্রগতি হবে।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

অন্যের কথায় নির্ভর না করে নিজের ব্যয় সম্পর্কে আজ সচেতন থাকুন। কোনো কারণে আজ অতিরিক্ত ব্যয়ের ফলে সমস্যার সৃষ্টি হতে পারে। বেকার ও ক্ষুদ্র ব্যবসায়ীদের কাজে আজ অগ্রগতি হবে।

মিথুন : ২১ মে-২০ জুন

আপনার ব্যয় করার প্রবণতা পরিহার করে একটু উদ্যোগ নিলে আর্থিক সমস্যা সমাধানের সুযোগ পেতে পারেন। দাম্পত্য ক্ষেত্রে সমঝোতা করে হাসি খুশি থাকার চেষ্টা আগামী দিনগুলোয় আন্তরিকতাকে বাড়িয়ে দেবে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

কর্মক্ষেত্রে সতর্ক না থাকলে পুরনো কোনো প্রতিদ্বন্দ্বী আপনার ক্ষতির কারণ হতে পারে। কাউকে আজ কোনো ধরনের ব্যক্তিগত ঋণ প্রদান না করাই উত্তম হবে। পরিবারের কারও স্বাস্থ্য উদ্বেগের কারণ হতে পারে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

বৈদেশিক যোগাযোগ শুভ হলেও এ সম্পর্কিত আর্থিক লেনদেনের আগে দলিলপত্র আরেকবার যাচাই করে নেয়া উচিত হবে। কর্মস্থলে পদস্থদের সঙ্গে সমঝোতা করে চলুন। পানাহারে সতর্ক থাকুন।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

মানসিক অস্থিরতা নিরসনে আজ ধর্মীয় কাজে কিছুটা সময় মনোনিবেশ করতে পারেন। তবে ধর্মীয় আলোচনায় বিতর্কে লিপ্ত হবেন না। যানবাহন চালনায় ও বৈদ্যুতিক যন্ত্রপাতি ব্যবহারে সাবধানতা অবলম্বন করুন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

দূরের কোনো সংবাদ আজ মানসিক অস্থিরতা বাড়াতে পারে। কর্মস্থলে নিজ দায়িত্ব পালনের ক্ষেত্রে চোখ-কান খোলা রাখুন। অন্য কারও কথায় প্রভাবিত হলে আর্থিক ক্ষতির কারণ হতে পারে। দূরের ভ্রমণ শুভ।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে অনুকূল অবস্থা বিরাজ করবে। যে কোনো ক্ষেত্রেই নতুন কোনো কাজে হাত দেয়া সহজতর হতে পারে, তবে অভিজ্ঞ কারও পরামর্শ নিলে ভালো করবেন। প্রিয়জনের স্বাস্থ্যের প্রতি নজর দিন।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

সম্পত্তি বণ্টন সংক্রান্ত পারিবারিক বৈঠকে মাথা ঠাণ্ডা রাখুন। বৈষম্যের কারণে নিজেদের মধ্যে শত্রুতার সৃষ্টি হতে পারে। প্রিয়জন কারও চিকিৎসার ব্যাপারে অবহেলা করবেন না। যাত্রাপথে সচেতন থাকুন।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

নতুন কোনো তথ্য আজ আপনার নির্ধারিত পরিকল্পনা বাস্তবায়নে সহায়ক ভূমিকা রাখতে পারে। কর্মস্থলে পদস্থ ও প্রভাবশালীদের মন রক্ষা করে চলার চেষ্টা করুন। আজ মানসিক চাপ কিছুটা বাড়তে পারে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

ব্যয় বৃদ্ধি পাওয়ার আশঙ্কা রয়েছে। ব্যবসায়িক যোগাযোগে ব্যবসার নতুন দিক উন্মোচিত হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে আজ বিয়ের যোগ রয়েছে। পারিবারিক কাজে আজ কাউকে নাক গলাতে দেয়া ঠিক হবে না।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

ভাইবোনের সম্পর্কে উন্নতির যোগ রয়েছে। রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে অনুকূল অবস্থা বিরাজ করবে। যে কোনো ক্ষেত্রেই নতুন কোনো কাজে হাত দেয়া সহজতর হতে পারে।

আবাম ছালাউদ্দিন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×