দিনটি কেমন যাবে

  যুগান্তর ডেস্ক    ০৫ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

সৃজনশীল কাজের জন্য কর্মস্থলে প্রতিকূল পরিবেশেও কৃতিত্ব দেখিয়ে প্রশংসিত হতে পারেন। প্রেমিক প্রেমিকাদের আজ নিজেদের মধ্যে কিছুটা সমঝোতামূলক মনোভাব বজায় রাখার চেষ্টা সুফল বয়ে আনবে। বিয়ের যোগ ও যাত্রা শুভ।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

খামখেয়ালিপনা ও আপনার উদাসী মনোভাব আজ আপনার সৌভাগ্যের বিরুদ্ধে যেতে পারে। কাজকর্মে মনোযোগ প্রেমিক প্রেমিকাদের মধ্যে সম্পর্কের সেতু গড়ায় সহায়ক হতে পারে। আর্থিক প্রাপ্তিযোগ শুভ।

মিথুন : ২১ মে-২০ জুন

বেকারদের কর্ম যোগাযোগ ও শিল্পী সাহিত্যিকদের জন্য দিনটি আজ উল্লেখযোগ্য হয়ে উঠতে পারে আপনার অতীতের কর্মকাণ্ডের জন্য। পুরস্কারের পাশাপাশি আর্থিক প্রাপ্তির দিকটিও উজ্জ্বল হয়ে উঠতে পারে।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

ব্যবসায়িক কাজের পাশাপাশি আজ ব্যস্ততা থাকাসত্ত্বেও পরিবারের প্রয়োজনীয় কাজগুলো সম্পাদনের ব্যাপারে মনোযোগ দিলে সুফল পাবেন। জমি ক্রয় বিক্রয়ের ব্যাপারে আবেগকে সংযত করে সিদ্ধান্ত নিন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

মাথা ঠাণ্ডা রেখে কাজ করলে আজ আপানার অর্থসহ বিশেষ কিছু প্রাপ্তিযোগ শুভ। কর্মস্থলে পদস্থদের সঙ্গে আলোচনায় সব সময় কৌশলী হতে হবে। তবে পদস্থ কোনো আত্মীয় মাথাব্যথার কারণ হতে পারে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

কারও কথায় আজ একটুও উত্তেজনা প্রকাশ করা ঠিক হবে না। বিষয় সম্পত্তি নিয়ে আত্মীয়স্বজনের সঙ্গে বিরোধ আদালত পর্যন্ত গড়াতে পারে। কারও সঙ্গেই আজ গোপন কোনো বিষয় নিয়ে আলোচনা থেকে বিরত থাকা উত্তম হবে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

বিদেশ সংক্রান্ত ব্যবসায় সাফল্য আসা সত্ত্বেও এ মুহূর্তে বাড়তি বিনিয়োগ করা ঠিক হবে না। খুচরা ব্যবসায়ী ও ঠিকাদারদের নতুন কাজের ক্ষেত্রে ঝামেলা দেখা দিতে পারে। দূরের কোনো সন্তানের ভালো খবর পেতে পারেন।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

প্রিয়জনের সহায়তায় কর্মলাভের সুযোগ পেয়েও ব্যর্থ হয়েছেন তাদের কর্মলাভ শুভ। প্রণয়ঘটিত ব্যাপারে আজ অস্থিরতা প্রকাশ ঝামেলার কারণ হতে পারে। লেনদেন ও নতুন কোনো চুক্তির ব্যাপারে দলিলপত্র যাচাই করে নিন।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

বেসরকারি চাকরিজীবীদের পদস্থদের ব্যাপারে খুব সাবধান থাকতে হবে। আপনার গোপন কোনো তথ্য ফাঁস করে দিতে পারে। যা আপনার পারিবারিক জীবনে অশান্তির কারণ হতে পারে। তরল ও তৈলাক্ত খাবারের ব্যাপারে সতর্ক থাকুন।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

পারিবারিক কোনো বিষয় নিয়ে আপনাকে আজ মাথা ঠাণ্ডা রাখতে হবে। অকারণে অন্যের প্রতি বিদ্বেষ প্রকাশ আপনার নিজের জন্যই ক্ষতির কারণ হতে পারে। কারও কথায় নতুন কোনো কাজে নিজেকে সপে দেবেন না।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

রাজনৈতিক যোগাযোগ সুফল বয়ে আনতে পারে। কর্মস্থলের জটিল কোনো সমস্যার সমাধান করে কর্তৃপক্ষের প্রশংসা পেতে পারেন। অতীতের হৃদয়ঘটিত সম্পর্কের জটিলতা নতুন করে বিড়ম্বনার সৃষ্টি করতে পারে।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

এজমালি সম্পত্তি নিয়ে প্রতিবেশীর সঙ্গে মতবিরোধ হওয়ার সম্ভাবনা রয়েছে। খুচরা ব্যবসায়ী ও ঠিকাদারদের নতুন কাজের ক্ষেত্রে শুভ যোগ দেখা দিতে পারে। বিয়ের ব্যাপারে বয়স্ক কারও সহযোগিতা শুভ হতে পারে।

আবাম ছালাউদ্দিন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter