দিনটি কেমন যাবে

  যুগান্তর ডেস্ক    ১৯ সেপ্টেম্বর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

বেকারদের ও ক্ষুদ্র ব্যবসায়ীদের জন্য দিনটি আজ মূল্যবান হয়ে উঠতে পারে। সাহিত্যকর্ম ও সমাজসেবামূলক কাজের জন্য সম্মানিত হতে পারেন। আত্মীয়স্বজনের সঙ্গে আজ যোগাযোগ কল্যাণ বয়ে আনতে পারে।

বৃষ : ২১ এপ্রিল-২০

সাবধানে না থাকলে বিপরীত লিঙ্গের বিবাহিত কাউকে সঙ্গ দিতে গিয়ে বড় ধরনের ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। বিশ্বস্ত কোনো কর্মীর আচরণ সম্পর্কে সতর্ক থাকুন। ব্যবসায়িক লেনদেনের সময় তৃতীয় কাউকে সঙ্গে রাখুন।

মিথুন : ২১ মে-২০ জুন

দিনের শুরু থেকেই আজ বৈষয়িক কাজে সময় দিন এবং পারলে আত্মীয়স্বজনকে সাহায্য করুন। আজ দূরের কোনো কাজে অস্থির হয়ে যাত্রা করা ঠিক হবে না। নতুন করে প্রেমে জড়ানোর সুযোগ এবং বিয়ের আলোচনা শুভ।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

পরিবারের জরুরি কোনো বিষয় নিয়ে আজ মাথা গরম করবেন না। এতে করে দাম্পত্য ক্ষেত্রের বিরোধটা বিচ্ছিন্নতার পর্যায়ে চলে যেতে পারে। পুরনো কোনো বন্ধুর জন্য আজ ব্যবসায়িক উন্নতির সুযোগ আসতে পারে।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

বেসরকারি চাকরিজীবীদের কাজ সম্পাদন করতে গিয়ে আজ কারও সঙ্গেই বিতর্কে লিপ্ত না হলে ভালো করবেন। কর্মস্থলে প্রভাবশালীদের সঙ্গে একটু কৌশলী হলেই কাজে লাগানো সহজ হবে। প্রেম ও রোমান্স থেকে দূরে থাকাই উত্তম হবে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

সৃজনশীল কাজে মনোযোগ দিলে চারুশিল্পীদের নতুন কিছু সৃষ্টি করা সম্ভব হবে। আজ ব্যক্তিগত গোপন কোনো বিষয় নিয়ে কারও সঙ্গে আলোচনা করা ঝুঁকিপূর্ণ হতে পারে। দূরের যাত্রায় মালামাল সংরক্ষণের ব্যাপারে সাবধান থাকুন।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

আজ মা-বাবাকে যতটা পারেন সময় দিন। পারিবারিক কেনাকাটার ক্ষেত্রে ব্যয় নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। সন্তানের লেখাপড়ার দিকে মনোনিবেশ করুন। জমিজমা সংক্রান্ত কাজে দলিলপত্র কাছে রাখুন।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

দাফতরিক পুরনো জটিল সমস্যাগুলো সমাধানে আজ কোনো প্রকার অবহেলা চিন্তার কারণ হয়ে উঠতে পারে। ব্যবসায়িক উন্নয়নে আজ ঋণ নেয়া বা ব্যাংক ঋণ পাওয়া সহজ হবে। বিয়ের যোগ শুভ।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

প্রভাবশালী কারও সঙ্গে আলোচনা না করে গুরুত্বপূর্ণ কাজে হঠাৎ করে হাত দেয়া উচিত হবে না। আজ যানবাহনে ও পানিপথে চলাচলে সাবধানতা অবলম্বন করুন। কারও কথায় নির্ভর করে দূরে কোথাও যাওয়া একদম ঠিক হবে না।

মকর : ২১ ডিসেম্বর -১৯ জানুয়ারি

কর্মস্থলে নীরব থাকা পুরনো কোনো প্রতিদ্বন্দ্বী আজ আবার সক্রিয় হয়ে উঠতে পারে। গোপন কোনো বিষয় নিয়ে কারও সঙ্গে কোনো প্রকার আলোচনা করা ঠিক হবে না। আজ কর্মসংস্থান সংক্রান্ত আনন্দের খবর পেতে পারেন।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

পারিবারিক কাজে দূরের যোগাযোগে আর্থিকভাবে লাভবান হতে পারেন। পুস্তক ব্যবসায়ী ও ঠিকাদারদের আজ প্রভাবশালীদের মন রক্ষা করে চলতে হবে। সৃজনশীল কাজ ও দূরের যাত্রা আজ শুভ।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

কোনো বন্ধুর হঠকারিতার কারণে পরিকল্পনা বাস্তবায়নে আজ আর্থিক বিষয় চিন্তার কারণ হতে পারে। পুরনো পাওনা আদায়ের মাধ্যমে তা সমাধানের চেষ্টা কাজে আসতে পারে।

আবাম, ছালাউদ্দিন

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter