রিয়াদে প্রবাসীর সন্তানদের বই উৎসব

  যুগান্তর ডেস্ক    ১২ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

রিয়াদে বাংলাদেশ আন্তর্জাতিক স্কুলে আনন্দমুখর পরিবেশে বই বিতরণ উৎসব হয়েছে। বই উৎসবে রিয়াদ বাংলাদেশ দূতাবাসের মিনিস্টার এসএম আনিসুল হক প্রধান অতিথি ছিলেন। রিয়াদ দূতাবাসের শ্রম উইংয়ের প্রথম সচিব মো. আসাদুজ্জামান ও প্রেস উইংয়ের প্রথম সচিব মো. ফখরুল ইসলাম ছিলেন বিশেষ অতিথি।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীত গেয়ে জাতীয় পতাকা তোলা হয়। স্কুলের ছাত্রছাত্রীরা সৌদি আরবে থেকেই নতুন বছরের প্রথম দিনে নতুন বই পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করে।

প্রধান অতিথি বলেন, রিয়াদ বাংলাদেশ আন্তর্জাতিক স্কুলের যে কোনো প্রয়োজনে দূতাবাস পাশে থাকবে। তিনি বলেন, রিয়াদে বাংলাদেশ স্কুলের জন্য জমি কিনে স্থায়ী ভবন করার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। তিনি ছাত্রছাত্রীদের বছরের প্রথম থেকে পড়াশোনায় মনোযোগী হওয়ার পরামর্শ দেন।

ভারপ্রাপ্ত বিওডি চেয়ারম্যান রফিকুল ইসলাম স্কুলের সংকটকালীন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক অনুদানের কথা তুলে ধরে গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি আশা প্রকাশ করেন, অভিবাসীদের সন্তানদের শিক্ষা নিশ্চিত করার জন্য ভবিষ্যতে রিয়াদ বাংলাদেশ স্কুলের নিজেদের ভবন তৈরি হবে। তিনি এ ব্যাপারে দূতাবাসের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে আরও বক্তৃতা দেন স্কুলের অধ্যক্ষ আফজাল হোসাইন। এ সময় জেএসসি ও পিএসসিতে জিপিএ ফাইভপ্রাপ্ত ছাত্রছাত্রীদের সার্টিফিকেট দেয়া হয়। সৌদি আরব থেকে

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×