লস এঞ্জেলেসে একুশ উদ্যাপন প্রস্তুতি

  যুগান্তর ডেস্ক    ১০ ফেব্রুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সস্মিলিত একুশ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিসব পালনের লক্ষ্যে লস এঞ্জেলেসে সভা অনুষ্ঠিত হয়েছে। লস এঞ্জেলেসের অনুপমা রিয়া অডিটরিয়ামে এই প্রস্তুতি সভা হয়। আগামী ২০ ফেব্রুয়ারি মঙ্গলবার (বাংলাদেশ একুশ ফেব্রুয়ারি) বিকাল ৪টা থেকে রাত ১০:৩০ মিনিট পর্যন্ত বাংলাদেশি অধ্যুষিত শ্যাটো রিক্রেয়শন সেন্টারে নতুন প্রজন্মের অনুষ্ঠান, কবিতা পাঠের আসর, ভাষার গান, অস্থায়ী শহীদ বেদীতে পুষ্পার্ঘ অর্পণ ও নানাবিধ আয়োজনের মধ্যে দিয়ে দিসবটি পালন করা হবে। আয়োজন করবে লিটল বাংলাদেশ কমিউনিটি। সভায় আলোচনা করেন মনিনুল হক বাচ্চু, ঘনশ্যাম চিজারা, তৌফিক ছোলেমান খান তুহিন, কাজী মশহুরুল হুদা, মিয়া আবদুর রব, মিথুন চৌধুরী, ফিরোজ আলম, লস্কর আল মামুন, জহির উদ্দিন আহমেদ পান্না, সৈয়দ এম হোসেন বাবু, জামাল হোসাইন, আলাউদ্দিন মিয়া, আলী আহমেদ পারিস, মিজান আজাদসহ আরও অনেকে।

তপন দেবনাথ, লস এঞ্জেলেস থেকে

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৮৪১৯২১১-৫, রিপোর্টিং : ৮৪১৯২২৮, বিজ্ঞাপন : ৮৪১৯২১৬, ফ্যাক্স : ৮৪১৯২১৭, সার্কুলেশন : ৮৪১৯২২৯। ফ্যাক্স : ৮৪১৯২১৮, ৮৪১৯২১৯, ৮৪১৯২২০

E-mail: [email protected], [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter