পরবাস সংবাদ

অস্ট্রিয়াতে সাংস্কৃতিক অনুষ্ঠান

  ০৬ এপ্রিল ২০১৯, ০০:০০:০০ | প্রিন্ট সংস্করণ

অস্ট্রিয়াতে মুন্সীগঞ্জ বিক্রমপুর অস্ট্রিয়া সমিতির উদ্যোগে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা হয়েছে। রাজধানী ভিয়েনার স্থানীয় এক হলরুমে চৈতালী সন্ধ্যা নামক এ অনুষ্ঠান হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভিয়েনা বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত এবং জাতিসংঘের বাংলাদেশ স্থায়ী মিশনের প্রতিনিধি এম আবু জাফর। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাসের সাবেক হনোরারী কলসাল আরন্সট গ্রাফ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর এবং দুতালয় প্রধান রাহাত বিন জামান, সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সভাপতি এম নজরুল ইসলাম, অস্ট্রিয়া আওয়ামী লীগের সভাপতি খন্দকার হাফিজুর রহমান, মুন্সীগঞ্জ বিক্রমপুর সমিতির বর্তমান সভাপতি শাহ কামাল, সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ মনির হোসেন, সাবেক সভাপতি হাবিবুর রহমান, মিজানুর রহমান শ্যামল, মুরাদ কোরায়েশী আশিকসহ প্রবাসী বাংলাদেশিরা। মুরাদ হোসেন ও শেখ লিংকনের সঞ্চালনায় আমন্ত্রিত অতিথিরা বক্তব্য দেন। সভা শেষে স্থানীয় শিল্পী এবং ব্যান্ডদল রিদমের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা হয়।

তামিম হাসান, অস্ট্রিয়া থেকে

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত