শারজাহতে রিহ্যাবের আবাসন মেলা

  যুগান্তর ডেস্ক    ২০ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

সংযুক্ত আরব আমিরাতের শারজাহ তিন দিনব্যাপী রিহ্যাব হাউজিং ফেয়ার হয়ে গেল। আবাসন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশনের (রিহ্যাব) উদ্যোগে তিন দিনের ছিল এ মেলা।

সভাপতিত্ব করেছেন রিহ্যাব সভাপতি আলমগীর শামসুল আলামীন (কাজল)। প্রধান অতিথি ভোলা ৩ আসনের সংসদ সদস্য এবং রিহ্যাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট নুরুন্নবী চৌধুরী শাওন, বিশেষ অতিথি ছিলেন, আমিরাতে নিযুক্ত রাষ্ট্রদূত ডা. মোহাম্মদ ইমরান, দুবাইয়ে বাংলাদেশ কনসুলেটর কনসাল জেনারেল ইকবাল হোসাইন খান, সিআইপি মাহতাবুর রহমান নাসির, কামাল মাহমুদ, শাকিল কামাল চৌধুরী প্রমুখ।নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, দেশের উন্নয়নে প্রবাসীদের ভূমিকা বেশি। প্রবাসীরা যাতে দেশে নিরাপদে ইনভেস্ট করতে পারে সেই নিশ্চয়তা ও চাহিদা তৈরিতে সহযোগিতা করবে রিহ্যাব। প্রবাসীরা প্রতারিত হবেন না, আর যদি কারও কোনও অভিযোগ থাকে আমাদের জানান আমরা ব্যবস্থা নেব। তিনি বলেন, দেশ আজ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। সেই এগিয়ে যাওয়ার অংশীদার হতে আসুন সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টা অব্যাহত রাখি। সে সময় সংযুক্ত আরব আমিরাত, জাপান, সুইডেন ওমানসহ বিভিন্ন দেশ থেকে হাউজিং ফেয়ারে অংশ নেয়া সিআইপি প্রাপ্যদের রিহ্যাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি নুরুন্নবী চৌধুরী শাওন। মেলায় ৩৩টি স্টল ছিল।

আবদুল্লাহ আল শাহীন আমিরাত থেকে

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×