জেদ্দায় সাংবাদিকদের মতবিনিময়

  যুগান্তর ডেস্ক    ২০ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

প্রবাসীদের সুখ-দুঃখের কথা তুলে ধরার পাশাপাশি দেশের উন্নয়নের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন প্রবাসী সাংবাদিকরা। বাংলাদেশ থেকে পবিত্র ওমরাহ পালনে আসা চাঁদপুর প্রেস ক্লাবের নেতাদের সঙ্গে রিপোর্টার্স অ্যাসোসিয়েশন অফ ইলেকট্রনিক মিডিয়া আয়োজিত সভায় জেদ্দা বাংলাদেশ কনস্যুলেটের কাউন্সিলর মুজিবুর রহমান এ কথা বলেন। সৌদি আরবের বন্দরনগরী জেদ্দায় গোল্ডেন হোটেলের হলরুমে হয় সভা। এতে সভাপতিত্ব করেন রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ও চ্যানেল আই প্রতিনিধি এম ওয়াই আলাউদ্দিন। বিশেষ অতিথির বক্তব্যে সৌদি আরবসহ বাংলাদেশ দূতাবাসের প্রেস উইং সচিব ফখরুল ইসলাম বলেন, প্রবাসী সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে যে কোনো প্রয়োজনে সব সময় তাদের পাশে থাকবে। চাঁদপুর প্রেস ক্লাবের নেতারা বলেন, আমরা একটি জেলার কয়েক লাখ মানুষের প্রতিনিধিত্ব করছি। আর প্রবাসী সাংবাদিক ভাইরা নিজ কর্মের পাশাপাশি ২১ লাখ প্রবাসী বাংলাদেশির প্রতিনিধিত্ব করছেন। তাদের এ সাহসী কর্ম প্রশংসার দাবিদার। তারা সৌদি আরব প্রবাসী সংবাদকর্মীদের ইলিশের বাড়ি চাঁদপুর ভ্রমণের আমন্ত্রণ জানান। এ সময় উপস্থিত ছিলেন- রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের নেতাদের মধ্যে এসএ টিভির জেদ্দা প্রতিনিধি বাহার উদ্দিন বকুল, আরটিভির জেদ্দা প্রতিনিধি হানিস সরকার উজ্জ্বল, চ্যানেল ২৪ ও বার্তা সংস্থা ইউএনবির সৌদি আরব প্রতিনিধি সৈয়দ আহাম্মদ, মোহনা টিভির জেদ্দা প্রতিনিধি মোহাম্মাদ ফিরোজ, মাই টিভির জেদ্দা প্রতিনিধি মোবারক হোসেন ভূইয়া, ডিবিসি নিউজের জেদ্দা প্রতিনিধি রন্জু আহমেদ, সময় টিভির জেদ্দা প্রতিনিধি শিপন আল মামুন, যমুনা টিভির জেদ্দা প্রতিনিধি হাসান মোর্শেদ মুরাদ, এশিয়ান টিভির জেদ্দা প্রতিনিধি কাউছার আব্দুস সালাম ও বাংলা টিভির জেদ্দা প্রতিনিধি সাইফুল রাজীব প্রমুখ। সভায় চাঁদপুর প্রেস ক্লাবের নেতাদের ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

সাগার চৌধুরী, সৌদি আরব থেকে

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×