প্যারিসে অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের অভিষেক

  যুগান্তর ডেস্ক    ২০ এপ্রিল ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

দীর্ঘ প্রতীক্ষার পর জমকালো আয়োজনে অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের অভিষেক ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়ে গেল। ফিতা কেটে অনুষ্ঠানের শুভ উদ্ভোধন করেন আয়েবা মহাসচিব কাজী এনায়েত উল্লাহ। অনুষ্ঠানের শুরুতে কোরআন থেকে তেলওয়াত, গীতা পাঠ এবং মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী শহীদদের স্মরণে এবং ঢাকায় অগ্নিকাণ্ডে নিহতদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। জাতীয় সঙ্গীত গেয়ে এবং আগত অতিথিদের ফুল দিয়ে বরণ করেন ফ্রান্স বাংলা স্কুলের শিক্ষার্থীরা।

সভাপতি ফয়সাল আহাম্মেদ দ্বীপের সভাপতিত্বে সাধারণ সম্পাদক জমির হোসেনের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন ফ্রান্সে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত কাজী ইমতিয়াজ হোসেন, বিশেষ অতিথি আয়েবা মহাসচিব কাজী এনায়েত উল্লাহ, তুলুজ বাংলাদেশি কমিউনিটি অ্যাসোসিয়েশনের সভাপতি ফখরুল আকম সেলিম, লিসবন সান্তা মারিয়া মাইওরের কাউন্সিলর রানা তাসলিম উদ্দিন, বার্সেলোনা বাংলাদেশি কমিউনিটি অ্যাসোসিয়েশনের সভাপতি মাহারুল ইসলাম মিন্টু, মুক্তিযোদ্ধা জমিরুল ইসলাম মিয়া, নেক মানির সিইও হাজী ইকরাম ফরাজী, অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা শরীফ আল মমিন, ফ্রান্স বাংলা বিজনেস ফেডারেশনের সভাপতি সাত্তার আলী সুমন, এম এই বি টিভির চেয়ারম্যান তাপস বড়ুয়া রিপন, ড. জিন্নুরাইন জাইগিরদার সুলতান হোসাইন প্রমুখ।

জমির হোসেন, ইটালি থেকে

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×