জাপানের কানসাই-এ আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি

  যুগান্তর ডেস্ক ১৮ মে ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কমিটি

জাপানের কানসাই-এ বাংলাদেশ আওয়ামী লীগ কানসাই শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ওসাকা সুরুহাসিতে অবস্থিত মমো ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্টে অনুষ্ঠিত এক আলোচনা সভার আয়োজন করা হয়।

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার সঙ্গে প্রথমবারের মতো কানসাই আওয়ামী লীগের এই অনুষ্ঠানে ওসাকা, কোবে, নারা ও কিয়ুটো থেকে ছাত্রলীগের নেতাকর্মীসহ আওয়ামী লীগের সব নেতাদের উপস্থিতি ছিল লক্ষণীয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কিয়ুটোর আমিনুর রহমান। প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ জাপানের আহ্বায়ক শামসুল আলম ভুট্টু, বিশেষ অতিথি ছিলেন যুগ্ম সম্পাদক আওয়ামী লীগ জাপানের মো. আলাউদ্দিন ও ওসাকার মো. মাসুদ উল হাসান। অনুষ্ঠানটির সঞ্চালক ছিলেন মোহাম্মদ আশরাফুজ্জামান।

আলোচনায় অংশগ্রহণ করেন মাহফুজুল করিম, সালমান মাহমুদ সিদ্দিকী, ওমর ফারুক, অসীম কুমার সাহা, মিঠুন কুমার সাহা, ছাত্রলীগের ওসাকা শাখার সভাপতি ফহকরুল ইসলাম দিদার প্রমুখ। আলোচনা শেষে আবু সাদাত মো. সায়েমকে আহ্বায়ক ও মো. হারুন অর রশিদকে সদস্য সচিব করে ২১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটির আংশিক (৭ জন) ঘোষণা ও অনুমোদন করেন আওয়ামী লীগ জাপানের আহ্বায়ক শামসুল আলম ভুট্টু। আগামী এক মাসের মধ্যে আহ্বায়ক কমিটির বাকি সদস্যদের অন্তর্ভুক্ত করে তার কাছে হস্তান্তর করার জন্য অনুরোধ জানান।

কমিটির যুগ্ম আহ্বায়করা হলেন যথাক্রমে- মাহফুজুল করিম, ওমর ফারুক, মারুফ হক খান, মিঠুন কুমার সাহা ও সালমান মাহমুদ সিদ্দিকী (রাফসান)। আহ্বায়ক কমিটি ছাড়াও কানসাই আওয়ামী লীগ জাপানের একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়। উপদেষ্টামণ্ডলীর সদস্যরা হলেন যথাক্রমে- মো. আমিনুর রহমান, মো. মাসুদ উল হাসান, মোহাম্মদ আশরাফুজ্জামান, অসীম কুমার সাহা ও মো. হারুন ওর রশিদ (ওসাকা)। মোহাম্মদ হারুন অর রশিদ, ওসাকা থেকে

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×