লন্ডনে পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে মতবিনিময়

  যুগান্তর ডেস্ক    ০১ জুন ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

পূর্ব লন্ডনের একটি হলে ‘সিলেট সদর অ্যাসোসিয়েশন ইউকের’ উদ্যোগে বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেনের সঙ্গে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। অ্যাসোসিয়েশনের সভাপতি সেলিম উল্লাহর সভাপতিত্বে সংগঠনের সাধারণ সম্পাদক শাহীন আহমদ জয়েদ ও সহ-সাধারণ সম্পাদক সুমন আহমেদের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ড. একে আবদুল মোমেন। বিশেষ অতিথি ছিলেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী ও ইউরোপীয় বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মেহেদী হাসান। মতবিনিময় সভায় সংগঠনের অন্যদের মধ্যে বক্তব্য দেন সহসভাপতি সামছুজ্জামান সাবুল, সহসভাপতি পারিছ আহমদ, ফয়জুল ইসলাম লসকর, কাউন্সিলর আবদুল মুকিত চুনু ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ ফারুক।

অনুষ্ঠানে সিলেট সদরের যুক্তরাজ্যে বসবাসরত প্রবাসীরা বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। বিশেষ করে প্রবাসীদের জমি দখল করার যে অপচর্চা শুরু হয়েছে তার প্রতিকারের জন্যও অনুরোধ করা হয়।

মেহেদী হাসান, লন্ডন থেকে

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×