ফ্রান্সে কুমিল্লা অ্যাসোসিয়েশন

  ইকবাল আবেদ রিটন প্যারিস, ফ্রান্স ২৮ জুলাই ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

এতে সভাপতি হয়েছেন দুলাল, সাধারণ সম্পাদক হয়েছেন ইমন আকরাম হোসেন মিন্টু, জাহিদুল ইসলাম সজিবকে সহ-সভাপতি করে ৪১ সদস্য বিশিষ্ট কুমিল্লা অ্যাসোসিয়েশন ফ্রান্স কমিটি করা হয়েছে। প্যারিসের পার্ক এক্সপোজিশনের হল রুমে অধ্যাপক অপু আলমের সভাপতিত্বে সাংবাদিক ফয়সাল আহাম্মেদ দ্বীপের পরিচালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ফ্রান্স আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ সেলিম, বিশেষ অতিথি মিজানুর রহমান সিকদার, চাদপুর সমিতি সভাপতি মিজান চৌধুরী মিন্টু, মোহাম্মদ আলী ভুট্টু, কাজী শাহজান লিটন, নাসির উদ্দিন, বাকি বিল্লাহ খোকন, আবদুল কাইয়ুম সরকার, নজরুল ইসলাম চৌধুরী, আমিন খান হাজারি, হাবিব খান ইসমাইল, শামীমা আক্তার রুবি, রবিউল ইসলাম, মাহমুদুল হাসান, আরমান আহমেদসহ আরও অনেকে। টেলি কনফারেন্সে বক্তব্য দেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য হাজী আ ক ম বাহা উদ্দিন বাহার। এ সময় নতুন নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করে উপদেষ্টা মণ্ডলী ও অতিথিরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter