সঙবাদ

বিড়াল সৌন্দর্য উৎসবে একদিন

  সংলাপ : আর এস লীনা ২৮ অক্টোবর ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

১৪ অক্টোবর ২০১৮, তুরস্কের আঙ্কারায় অনুষ্ঠিত হয়ে গেল বিড়াল সৌন্দর্য উৎসব। বিভিন্ন জাতের বাহারি বিড়ালের রং-বেরং এর সাজসজ্জা আর আয়োজনের বৈচিত্র্য ছিল চোখ ধাঁধানো! উৎসবের ছবি

নিয়ে বিচ্ছুর আজকের আয়োজন!

সোনা-মানিক আমার! ভুলেও স্টেজে পটি করে দিও না। আমার মান-সম্মান একদম হাওয়া হয়ে যাবে!

ধুর! পটি করার জায়গা নেই বুঝি? পটি এলে মিনির ঝুড়িতে করব। মিনির মালিক বাসায় ফিরে ওকে আচ্ছা পেদানি দেবে। আমি জানালার ধারে সোফায় বসে সেটা ইনজয় করব! আফটার অল সে আমার প্রতিবেশী!

কী সেন্ট মাখছিস রে কালু! কেমন নেশা নেশা লাগছে! এত সুন্দর করে সাজলাম। তুই একটু ফিরেও দেখলি না।

এই তার ছেরাটা প্যাচাল পাইড়া আমার মাথাটা গরম করে দিল। মিনিটার ভাব দেইখাও মেজাজ গরম হইতেছে। যেন আমারে চিনেই না!

স্টেজে ভেজা বিড়াল সাইজা মালিকের কাঁধে চড়ে ক্যাট ওয়াক করে! না হাঁইটা ক্যাট ওয়াক? গুললি মারি তোর এমন ওয়াকের! আবার খালি আমার লগে ডেটিং করতে আসিস। বাড়ি ফিরা ঢাকায় বল্টু ভাইরে ফোন দেব। গোলাপির হোয়াটস আপ নাম্বার চাই আমার!

ওফ! নিজেরে আমার প্রিয়াঙ্কা চোপড়া মনে হইতেছে! কিন্তু নিকিরে পাই কই! অন্যের কাঁধে বইসা কি নিকি পাওয়া যায়? আমারে কি কেউ একটু নিজ পায়ে হাঁইটা ক্যাট ওয়াক করার সুযোগ কইরা দিব?

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×