যেভাবে পাত্র তাড়াবেন

  ক্যামেলিয়া রওনক ১০ মার্চ ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কিছু মেয়ে প্রেম করার জন্য তাড়াতাড়ি বিয়ে করতে চায় না, কেউবা আবার ক্যারিয়ার গড়ার জন্য তাড়াতাড়ি বিয়ে করতে চায় না। এরা নিচের টিপসগুলো অ্যাপ্লাই করে তাৎক্ষণিক কিছুদিনের জন্য নিজের বিয়ে আটকে দিতে পারেন!

* ভুলেও ছেলেকে বলতে যাবেন না, ‘আমার আগে রিলেশন ছিল এবং আমাদের সেই রকম প্রেম।’ ট্রাস্ট মি, ছেলে বুঝে ফেলবে বিয়ে ভাঙার মতলব। সে আরও তাড়াতাড়ি বিয়ের তারিখ এগিয়ে আনবে এবং আপনাকে বলবে, ‘যা হয়েছে ভুলে যাও। আমাকে নিয়ে ভাবো।’

* মাথার সব চুল ফেলে দিয়ে ন্যাড়া হয়ে যান। এমন অদ্ভুত ন্যাড়া মানবীকে বিয়ে করতে পাত্র পিছিয়ে যাবে।

* পাত্রের সঙ্গে ঘুরতে যান। দামি দামি সব জিনিস, খাবার অর্ডার করতে থাকুন। পাত্র ভাববে, বিয়ে না হতেই মেয়ের চাহিদা হাতির সমান, বিয়ে হলে না জানি কিসের সমান হয়! পাত্র এত চাহিদা সম্পন্ন মেয়েকে বিয়ে করতে চাইবে না।

* মুখটা করুণ করে পাত্রকে একটা গল্প শোনাবেন। অনেকটা এমন, ‘অনেক আগে একবার ঘুমের ঘোরে এক কাজিনের গলা এমনভাবে চেপে ধরেছিলাম যে সেই মেয়েকে সেই রাতেই হাসপাতালে নিয়ে যেতে হয়েছে। এরপর থেকে আমার সঙ্গে কেউ ঘুমায় না। ভাবতেই ভালো লাগছে, আমার এই একাকী রাতের অবসান ঘটতে যাচ্ছে।’ ভূতের আছর আছে চিন্তা করে নিজের গলাটা একবার ধরে পাত্র মানে মানে কেটে পড়বে। কে চায় ঘুমের মধ্যে ভূতের দাবড়ানি খেতে।

* পাত্র আপনার ফেসবুক আইডি চাইলে বলুন ঘণ্টাখানেক পর দিচ্ছি। তাতে সে ভাববে, আপনি নিশ্চয়ই আপনার প্রেমিকের ছবিগুলো এই সময়ের মধ্যে ডিলিট করবেন। বিয়ে ওখানেই শেষ।

* পাত্র যতই ঠিক থাকুক তারপরও বলবেন, ‘আপনার এটা ঠিক না, সেটা ঠিক না। হেয়ার কাট ভালো না। চাপ দাড়ির বদলে অন্য কাট দিতে। চুলে ৫ রকমের হেয়ার কালার দিতে হবে। গলায় পৈতা, চেইন, গয়নাগাটি-সব পরে ইয়ো ইয়ো হতে হবে। পাত্র বিরক্ত হয়ে ওখানেই বিয়ে ভেঙে দেবে আশা করি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×