নবীজিকে লিখুন রুহানি চিঠি

  যুগান্তর ডেস্ক ১৮ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

নবীজিকে লিখুন রুহানি চিঠি

কত চিঠি লিখেছেন জীবনে। কত মানুষকে আপনার অভিব্যক্তি জানিয়েছেন মনের মাধুরী মিশিয়ে। চিঠিতে চিঠিতে বলেছেন হৃদয়ের কথা।

কিন্তু মহানবী হজরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কি জানিয়েছেন আপনার কোনো অভিব্যক্তি?

মহানবী (সা.) আজ পৃথিবীতে নেই। কিন্তু দোজাহানের প্রেমের বাদশা আছেন প্রতিটি মুসলিমের হৃদয়ে। পেয়ারা নবী (সা.) কে নিয়ে এমন চিঠি লেখার, মনের অভিব্যক্তি জানানোর অভিনব আয়োজন করেছে আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকম নামের অনলাইন পোর্টাল। যেখানে চিঠির ভাষায় জানাতে হবে নবীজিকে নিয়ে নবীপ্রেমিকের অনুভূতি।

সিরাতুন্নবী (সা.) উপলক্ষে এবার দ্বিতীয়বারের মতো হতে যাচ্ছে এ প্রতিযোগিতা। সেরা চিঠি লেখক ১ম জন পাবেন ল্যাপটপ, ২য় ও ৩য় জনের জন্য রয়েছে বাইসাইকেল। এছাড়া সাত প্রতিযোগীকে দেয়া হবে মূল্যবান বই উপহার।

২৪ জানুয়ারি পর্যন্ত পাঠানো যাবে প্রতিযোগিতার চিঠি। চিঠির শব্দ সংখ্যা হবে ১২০০। পোর্টালটির নবীপ্রেমিক সম্পাদক হুমায়ুন আইয়ুব বলেছেন, এ প্রজন্মের শিশু-কিশোরদের অন্তরাত্মায় নবীপ্রেমের বীজ বুনতেই এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। স্কুল-কলেজ-মাদ্রাসার শিক্ষার্থীদের এ প্রতিযোগিতায় অংশগ্রহণের আহ্বান জানানো হয়েছে।

যে নবীজিকে ভালোবাসলে বেহেশত মিলবে, যার কথা শুনে কানকে ধন্য করি, হৃদয়কে করি শান্ত, যিনি একটি আদর্শ সমাজ উপহার দিয়েছেন, যিনি দোজাহানের মানবপ্রেমের বাদশা, ধর্ম-বর্ণ নির্বিশেষে যিনি শ্রদ্ধেয়, তার জন্য চিঠি লিখে মুমিন আত্মার আত্মীয় হোন। জিতে নিন ল্যাপটপ ও বই।

এ প্রতিযোগিতায় এবতেদায়ি থেকে আলিম, তাইসির থেকে মেশকাত ও ক্লাস ফাইভ থেকে এইচএসসি পর্যন্ত শিক্ষার্থীরাও অংশ নিতে পারবেন। চিঠি পাঠাতে হবে ই-মেইলে।

[email protected]

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×