বাণিজ্য মেলায় হাতিল

  যুগান্তর ডেস্ক    ২৩ জানুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাণিজ্য মেলায় রয়েছে দেশের প্রথম পূর্ণাঙ্গ ভার্চুয়াল শো-রুম ‘হাতিল ভি’। যা নিয়ে এসেছে দেশের প্রথম সারির ফার্নিচার ব্র্যান্ড হাতিল ফার্নিচার। হাতিলের প্রিমিয়ার মিনি প্যাভিলিয়ন ০১-এ চলছে দেশের প্রথম এ ভার্চুয়াল শো-রুমের শো। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত। সব ফার্নিচার আমাদের দেখার সুযোগ হয়নি কখনোই। এ সংকটের একটা সমাধান কিন্তু ‘হাতিল ভি’। যেখানে দৃশ্য, শব্দ এবং প্রযুক্তির সাহায্য আপনাকে এমন একটা অনুভূতি দেয়া হয়, আপনার মনে হতে থাকবে যেন ঘুরেফিরে বেড়াচ্ছেন হাতিলের বিশাল একটি শো-রুমে। আর যেখানে বাস্তব রুমের মতো পরিবেশে সাজানো রয়েছে সব ফার্নিচার। শুধু তাই-ই নয়, এ হাতিল ভি’তে ফার্নিচার পছন্দ করে তার ফ্যাব্রিক আর উড কালারও সঙ্গে সঙ্গে বদলে দেখার সুযোগ আছে। আবার একাধিক ফার্নিচারকে পাশাপাশি সাজিয়ে তুলনা করেও কিন্তু দেখা যায়। এমনটি কিন্তু বাস্তব কোনো শো-রুমে কখনোই সম্ভব হতো না। এ হাতিল ভি’র মাধ্যমেই কেনাকাটার প্রতিটি ধাপ অনায়াসেই সম্পন্ন করা সম্ভব। এজন্যই একে বলা হচ্ছে দেশের প্রথম, পূর্ণাঙ্গ ভার্চুয়াল শো-রুম; যেখানে কোনো ফার্নিচার না থেকেও আছে পুরো কালেকশনই। হাতিল মনে করে, এ ভার্চুয়াল শো-রুম একদিন নির্ঘাত বদলে দেবে আমাদের কেনাকাটার সব অতীত অভিজ্ঞতাকে। এরই হাত ধরে আমাদের শুরু হবে কেনাকাটার এক অনন্ত অভিজ্ঞতা। ঘুরে আসুন হাতিল ভি প্যাভিলিয়ন থেকে। শীত তাড়াতে প্যাভিলিয়নে রয়েছে গরম কফির আমন্ত্রণ। কফিতে চুমুক দিতে দিতে এবার হয়ে যাক সেই অনন্ত অভিজ্ঞতার আলোর পথ ধরে দিগি¦দিক খানিকটা ঘোরাঘুরি।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×