আয়োজন

  যুগান্তর ডেস্ক    ২৩ জানুয়ারি ২০১৮, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ইউডু এ উইন্টার ফেস্ট

‘ইউডু ডিজাইন সোর্স’ এ চলছে উইন্টার ফেস্ট। সব বয়সী ফ্যাশন সচেতন মানুষের জন্য লেটেস্ট এবং হাই ট্রেন্ডের পোশাকে। ইউডু ডিজাইন সোর্সের কালেকশনের মধ্যে রয়েছে জ্যাকেট, হুডি, ব্লেজার, সুয়েটারসহ ছেলেমেয়েদের সব ধরনের ফ্যাশনেবল শীতের পোশাক। এছাড়াও এখানে রয়েছে গাউন, সিঙ্গেল কামিজ, ফ্রি পিস, স্যান্ডেল, হাইহিল, টপস, স্ক্রিট, পাঞ্জাবি, শার্ট। প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মি. পলাশ জানান, আমরা এসময়ের ট্রেন্ডের সঙ্গে ভোক্তাদের ক্রয়ক্ষমতার মিশেলে আমাদের সংগ্রহ সাজিয়েছি। ইউডু এর শাখাগুলো হচ্ছে যমুনা ফিউচার পার্ক- ১ম তলা, ক-২৪৪, ওয়েস্ট কোর্ট, ০১৭১১৩৮৯৭৮৫, মিরপুর শপিং সেন্টার, ৪র্থ তলা, প্লট সি/৩, মিরপুর ২ ঢাকা। এছাড়াও বগুড়া, সাভার, টাঙ্গাইল, খুলনা, ময়মনসিংহ এবং জয়পাড়ায় ইউডু এর শাখা রয়েছে।

কারুপল্লীর নতুন পাঞ্জাবি

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড পরিচালিত হস্ত ও কুটির শিল্পের প্রতিষ্ঠান কারুপল্লী এনেছে একাধিক নতুন নকশার পাঞ্জাবি। বিয়ে কিংবা উৎসবের উপযোগী করে তৈরি করা এসব পাঞ্জাবির রঙে ও নকশায় রয়েছে বৈচিত্র্যের আমেজ। এছাড়া এখানে পাওয়া যাবে শাড়ি, সালোয়ার কামিজ, ফতুয়া ও শিশুদের পোশাক। কারুপল্লীর বিক্রয় কেন্দ্র আছে কারওয়ান বাজারের পল্লী ভবনের নিচতলায়।

আর্টিজ্যানে নতুন কালেকশন

ফ্যাশন ব্র্যান্ড আর্টিজ্যান এনেছে নতুন নকশার শার্ট, পোলোশার্ট, টি-শার্ট ও পাঞ্জাবি। আরামদায়ক কাপড়ে নানা রং ও নকশায় তৈরি করা হয়েছে এসব পোশাক। খুচরার পাশাপাশি পাইকারিও কেনা যাবে। এছাড়া সম্প্রতি আর্টিজ্যানের পঞ্চম শাখা চালু হয়েছে শাহবাগের আজিজ সুপার মার্কেটের দ্বিতীয়তলায়। উদ্বোধন উপলক্ষে শুধু নতুন এ শাখায় পাওয়া যাবে ৪০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়।

ম্যাক্স ব্যাগ

শীত মানেই যেন আনন্দ, আড্ডা, আর ভ্রমণ। শীত এলেই ভ্রমণপিপাসুরা ঘুরে বেড়াতে পছন্দ করেন দেশ-দেশান্তরে। আর এসময়ে ব্যাগ হয়ে উঠে একটি অপরিহার্য জিনিস। তেমনি আবার ফ্যাশনেরও একটি অনুষঙ্গ। দেশি-বিদেশি বিভিন্ন কোম্পানির বাহারি ডিজাইনের ব্যাগ তরুণ-তরুণীসহ সব বয়সীদেরই দৈনন্দিনের একটি ফ্যাশন। আর ফ্যাশন মানেই যেন চায়না থেকে আমদানিকৃত ম্যাক্স ব্যাগ । যোগাযোগ ০৯৬১৩৩০০৪০০

বার্ডস আইয়ে নতুন পোশাক

নতুন টি-শার্ট এনেছে ফ্যাশন হাউস বার্ডস আই। এসব পোশাকের মধ্যে রয়েছে টি-শার্ট, পলোশার্ট, শার্ট ও ছোটদের আরামদায়ক পোশাক। পোশাকগুলো পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের পাঁচটি শো-রুমে।

মুসলিম কালেকশনে পলোশার্ট

পাওয়া যাবে নতুন ডিজাইনের, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি-শার্ট, পলোশার্ট ও পাঞ্জাবি। এছাড়াও মুসলিম কালেকশনে রয়েছে ফ্যাশনেবল আকর্ষণীয় আরামদায়ক বয়েজ শার্ট। এসব আর্কষণীয় পোশাকের জন্য আপনি চলে আসতে পারেন মুসলিম কালেকশনের শো-রুমে।

আর্ট

শীত ঋতুকে সামনে রেখে নানা রঙের, ডিজাইনের বেশকিছু নতুন পোশাক এনেছে। এ আয়োজনে প্রধানত জোর দেয়া হয়েছে পোশাকের উপকরণের ডিজাইনে, কাট প্যাটার্ন ও ফিনিশিংয়ে এবং এক্সেসরিজের ব্যবহারে। ক্রেতাদের কথা ভেবে কয়েকটি মূল্যসীমায় পাঞ্জাবির কালেকশন সাজিয়েছে।

পাঠাও ফুড

বাইক দিয়ে যাতায়াত করার জন্য অ্যাপ ‘পাঠাও’। এরই সঙ্গে স্বাদের খাবার মানুষের কাছে সহজে পৌঁছে দিতে এবার এলো ‘পাঠাও ফুড।’ ১৬ জানুয়ারি রাজধানীতে পাঠাওয়ের প্রধান কার্যালয়ে উদ্বোধন করা হয় পাঠাওয়ের নতুন সার্ভিস পাঠাও ফুড। এ রাজধানীর আনাচে-কানাচে অসাধারণ সব সুস্বাদু খাবার পাওয়া যায়। ঘরে বসেই খাদ্যপ্রেমীরা সব ধরনের খাবার উপভোগের সুযোগ পাবেন এ অভিনব সেবার মাধ্যমে। এখন থেকে পাঠাও এর গ্রাহকরা ঘরে বা অফিসে বসেই নিশ্চিন্ত মনে রাজধানীর সেরা সব রেস্টুরেন্টের খাবার অর্ডার দেয়ার সুযোগ পাবেন। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাঠাও এর চিফ এক্সিকিউটিভ অফিসার হুসেইন এম ইলিয়াস, সিটি ও, সিফাত আদনান, ভিপি, আহমেদ ফাহাদ, পাঠাও রাইডসের ভাইস-প্রেসিডেন্ট কিশ্বর হাশমী, সিফাত হাসান, ডিরেক্টর আইচ আর এবং কালচার, সায়েদা নাবিলা মাহাবুব, মার্কেটিং ম্যানেজার পাঠাও, পাঠাও ফুডের সিনিয়র ম্যানেজার ফারজানা শারমীন এবং উচ্চপদস্থ কর্মকর্তারা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×