আন্তর্জাতিক বাণিজ্য মেলায়

  গাজী মুনছুর আজিজ ২২ জানুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

বাণিজ্য মেলা
বাণিজ্য মেলা। ছবি সংগৃহীত

ঢাকার আগারগাঁওয়ে চলছে আন্তর্জাতিক বাণিজ্য মেলা। জাতীয় সংসদ নির্বাচনের জন্য এবার মাসব্যাপী এ মেলা শুরু হয়েছে ৯ জানুয়ারি থেকে। বরাবরের মতো এবারের মেলাতেও আছে দেশি-বিদেশি নানা পণ্যের সমাহার। শুধু পণ্যের সমাহার নয়। এসব পণ্যে রয়েছে বিশেষ মূল্যছাড়সহ নানা অফার।

বাণিজ্য মেলায় কেন আসেন- এমন প্রশ্নের উত্তরে মিরপুর থেকে আসা দম্পতি আরিফুল ইসলাম ও সাদিয়া বলেন, বিভিন্ন কোম্পানির পণ্যগুলো এক নজরে দেখা যায়। এজন্যই আসা। আর মূল্যছাড়ে পণ্য কেনাও যায়। তবে কেনাকাটার চেয়ে বড় বিষয় হচ্ছে মেলা উপলক্ষে একটু ঘুরতে আসা।

মেলায় খাবার, গৃহসজ্জার সামগ্রী, ইলেকট্রনিক্স পণ্য, পোশাক, গহনা, জুতা, রান্নার সরঞ্জাম, প্রসাধনী, আসবাবপত্র, কারুপণ্য, চামড়া ও পাটজাতসহ নানা পণ্যের সমাহার আছে। তবে প্লাস্টিকের পণ্যের পসরা একটু বেশি। অন্যদিকে ইলেকট্রনিক্সের পণ্যের সমাহারও বেশ। আর প্রায় সব প্রতিষ্ঠানই মেলা উপলক্ষে দিচ্ছে বিশেষ ছাড় ও উপহার।

মেলায় নির্দিষ্ট মার্চেন্ট স্টলে অ্যাপ দিয়ে পেমেন্ট বিকাশ করলে মার্চেন্ট ডিসকাউন্টের ওপর পাওয়া যাবে ১৫ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। এছাড়া মেলার টিকিটের পেমেন্ট বিকাশ করলে পাবেন ৫০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক।

ঘটনাপ্রবাহ : ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা-২০১৯

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×