আয়োজন

  যুগান্তর ডেস্ক    ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

ভালোবাসা দিবসে রঙ বাংলাদেশ

সংগ্রহে আছে শাড়ি, সালোয়ার-কামিজ, সিঙ্গেল কামিজ, স্কার্ট-টপস্, পাঞ্জাবি, টি-শার্ট। এ সংগ্রহে একটি মোটিফকেই নানা আঙ্গিকে ব্যবহার করা হয়েছে। আর সেই মোটিফ হল ফ্লোরাল। রঙ বাংলাদেশের সাব-ব্র্যান্ড ওয়েস্ট রঙের পোশাকেও থাকছে ভালোবাসার ছোঁয়া। ওয়েবসাইট : www.rang-bd.com,

ফাল্গুনে মেঘ

ফ্যাশন হাউস মেঘ ফাল্গুন উপলক্ষে এনেছে ছেলেদের পাঞ্জাবি, টি-শার্ট, মেয়েদের কামিজ, শিশুদের ফতুয়া, ফ্রক ও টি-শার্ট। হলুদ-কমলাসহ নানা রঙের আরামদায়ক কাপড়ে এসব পোশাকের নকশায় ফুটিয়ে তোলা হয়েছে ফাল্গুনের আমেজ। ফেসবুক : meghfashionbd

ফাল্গুনে কারুপল্লী

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড পরিচালিত হস্ত ও কুটির শিল্পের প্রতিষ্ঠান কারুপল্লীতে এসেছে ফাল্গুনের পোশাক। এসব পোশাকের মধ্যে আছে শাড়ি, সালোয়ার-কামিজ, পাঞ্জাবি, শার্ট, ফতুয়া ও শিশুদের পোশাক।

ফাগুন ও ভালোবাসা দিবসে ফড়িং

পোশাকের মধ্যে রয়েছে সালোয়ার-কামিজ, ফতুয়া, শাড়ি, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট ইত্যাদি। শীত ও দিবসের কথা চিন্তা করে রঙের ক্ষেত্রে প্রাধান্য দেয়া হয়েছে লাল, গোলাপি, নীল, হলুদ, টিয়া, সাদা, কমলা, কালো, সবুজ আকাশি ইত্যাদি। ভালোবাসার আগের দিন অর্থাৎ ১৩ ফেব্রুয়ারি বসন্ত উৎসব।

কে ক্র্যাফ্ট

প্রতিটি উৎসবেই সঙ্গে থাকতে চায় কে ক্র্যাফ্ট। তাই ফাল্গুনের আয়োজনে রয়েছে বসন্তের নানা ফুলের মোটিফে হলুদ, কমলা, বাসন্তী, লেমন, সবুজ, লাল, মেজেন্টা রঙের পোশাক; উজ্জ্বল রঙের শাড়ি, কামিজ, পাঞ্জাবি, কুর্তি, শার্ট ছাড়াও রয়েছে বাচ্চাদের পোশাক; পরিবারের সবার উপযোগী পোশাক, যুগল পোশাক, বন্ধুদের সঙ্গে মিলিয়ে পরার সিরিজ পোশাক পাওয়া যাচ্ছে সব শোরুমে ও অনলাইন স্টোরে শধুশৎধভঃ.পড়স

ইয়াংকে

ইয়াংকে ভালোবাসা দিবসের আয়োজনে প্রিয়জনকে উপহার বা প্রিয়জনের সঙ্গে মিলিয়ে পরার পোশাকটি তৈরি করা হয়েছে ভালোবাসা নিয়েই। লাল, নীল, বেগুনি আর ভালোবাসার গোলাপি এসব রং নিয়ে টপস্, কুর্তি, সালোয়ার-কামিজ, গাউন, শার্ট, পাঞ্জাবিসহ নানা পোশাকের কালেকশন সাজিয়েছে ইয়াংকে। আধুনিক প্যাটার্নে হালকা নকশা ও বৈচিত্র্যময় প্রিন্টে সাজানো হয়েছে পোশাকগুলো; সঙ্গে রয়েছে নানা অর্নামেন্টস্ ও স্কার্ফ।

হারমনি স্পা ও ক্লিওপেট্রা বিউটি স্যালুন

হারমনি স্পা ও ক্লিওপেট্রা বিউটি স্যালন দিচ্ছে ভালোবাসা দিবস উপলক্ষে দুটি বিশেষ প্যাকেজ। ২ হাজার ৯৫০ টাকায় হারমনি স্পার এ প্যাকেজে থাকছে ‘হলদ্ িচন্দন ফেসিয়াল+ আলমণ্ড সুপার বডি স্ক্রাব + মেনিকিউর ও পেডিকিউর’। ক্লিওপেট্রা বিউটি স্যালনে ১ হাজার ৪০০ টাকায় থাকছে ‘ভ্যালেন্টাইন স্পেশাল ক্লিনজিং ফেসিয়াল+ ক্লিনজিং মেনিকিউর ও পেডিকিউর + আন্ডার আর্ম ওয়াক্স + আই ব্রাউস অ্যান্ড আপার লিপ্স থ্রেডিং’। এছাড়াও ক্লিওপেট্রা বিউটি স্যালন দিচ্ছে যে কোনো হেয়ার লেন্থে ব্রাজিলিয়ান ব্লো ড্রাই ৬ হাজার ৯০০ টাকায়। বিস্তারিত : ০১৭৪১-২১৯৬২৪।

প্যারাগন

সুসজ্জিত এবং আধুনিকায়ন নিয়ে রাজধানীর ধানমণ্ডিতে উদ্বোধন করা হল প্যারাগন কনভেনশন হল। কেক ও ফিতা কেটে কনভেনশন হলের উদ্বোধন করেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু (এমপি)। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্যারাগন গ্রুপের চেয়ারম্যান-এমডিসহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারীরা। এ অনুষ্ঠানে পরিচয় করিয়ে দেয়া হয় প্যারাগন ক্যাটারিং সার্ভিস, মোশন ফটোগ্রাফি এবং আজওয়া ইভেন্ট ম্যানেজমেন্টের সঙ্গে। মূলত প্যারাগন সিরামিকের অঙ্গসংগঠন এগুলো।

ওমেন্স ওয়ার্ল্ড

শীত প্রায় শেষ হতে চলল; আসছে ফাল্গুন, মানে বসন্তকাল। উৎসব আর রঙের সমারোহ শুরু হতে যাচ্ছে বসন্ত ঘিরে। তার সঙ্গে রয়েছে ১৪ ফেব্রুয়ারি ‘ভ্যালেন্টাইনস ডে’ মানুষ তার ভালোবাসার অনুভূতিকে নতুন করে প্রকাশের সুযোগ পায় এ দিনে। এ দিনটিতে নিজেকে সুন্দর বানাতে চায় সবাই। আর বরাবরের মতো এবারও বাংলাদেশের স্বনামধন্য ওমেন্স ওয়ার্ল্ড আপনাদের জন্য নিয়ে এসেছে ‘Valentine's Package' for all যা শুরু হয়েছে ১ হাজার টাকা থেকে। এছাড়াও বসন্তের দিনগুলোতে রোদ ও ধুলাবালির হাত থেকে নিজেকে সতেজ রাখার জন্য রয়েছে নিয়মিত সেবা ১ হাজার ৫০০ থেকে ২ হাজার ৫০০ টাকা মধ্যে।

জারায় ভ্যালেন্টাইন অফার

আসছে বসন্ত উৎসব ও পয়লা ফাল্গুন উপলক্ষে জারা’স বিউটি লাউঞ্জ দিচ্ছে রূপচর্চায় বিশেষ প্যাকেজ আফার। প্রথম প্যাকেজে থাকছে মেকওভার, হেয়ার স্টাইল, শাড়ি পরাসহ এক স্টিক মেহেদির সঙ্গে এক স্টিক মেহেদি ফ্রি। এই প্যাকেজের মূল্য ১ হাজার ৬০০ টাকা। এছাড়াও ১ থেকে ৪ হাজার টাকার সার্ভিস নিলে তার সঙ্গে মেনিকিউর, পেডিকিউর, হেয়ার কাট, থ্রেডিং, ডিপ ক্লিনজিং ও হেয়ার স্পা একদম ফ্রি। এ অফার চলবে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত। আর ১ হাজার টাকার কাজ করালে ৪৫ শতাংশ ফ্ল্যাট ডিসকাউন্ট তো চলবেই। বুকিং : ০১৭০৮৫২৭৬৫৯

বিশ্ব ভালোবাসা দিবসে আমারি ঢাকা

বিশ্ব ভালোবাসা দিবসে ভালোবাসার মানুষটিকে উপহার দিন আমারির আকর্ষণীয় কাপল রুম প্যাকেজ ও রোমান্টিক ডাইনিং প্রিয়জনের সঙ্গে বিশেষ মুহূর্ত উপভোগ করার জন্য আমায়া ফুড গ্যালারিতে রয়েছে বিশেষ চমক ও ক্যাসকেড লবি লাউঞ্জে রয়েছে অসাধারণ এক সেট মেনু। বিস্তারিত : ০১৭৭৭৭৯৬৪৪৪।

ঢাকা রিজেন্সিতে ভালোবাসা দিবসের আয়োজন

ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট এবারও ‘ভ্যালেন্টাইনস ডে’ উদযাপন করার জন্য নানা আয়োজন করেছে। ডিনার মিউজিকাল অনুষ্ঠানের মাধ্যমে রাতের বুফে খাবারের সঙ্গে সঙ্গে অতিথিরা উপভোগ করতে পারবেন একটি মিনি কনসার্ট; সঙ্গে আরও থাকবে একজন বেহালা বাদক যিনি অতিথিদের টেবিলে টেবিলে গিয়ে মিউজিক পরিবেশন করবেন। বিস্তারিত ০১৭১৩৩৩২৬১১ ।

বার্ডস আইতে বসন্তের পোশাক

পাওয়া যাবে পোলো-শার্ট, টি-শার্ট, শার্ট, পাঞ্জাবি ও ছোটদের পোশাক। পোশাকগুলো পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের পাঁচটি শো-রুমে।

মুসলিম কালেকশনে ফাগুনের পোশাক

বসন্ত ও ভ্যালেন্টাইন ডে সামনে রেখে মুসলিম কালেকশনের আয়োজনে যুক্ত হয়েছে ট্রেডিশনাল বা পাশ্চাত্য ঘরানার পোশাক। ঋতুভিত্তিক রঙ বৈচিত্র্যের কারণে ক্যাজুয়াল ও পার্টি ওয়ার হিসেবে মুসলিম কালেকশন এ ট্রেন্ডি পোশাকগুলো দেবে সামার লুক।

এক্সট্রিম স্টাইল অনলাইন শপের উদ্বোধন

সম্প্রতি আনন্দঘন অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হল এক্সট্রিম মাকের্টিং কমিউনিকেশনের অঙ্গ প্রতিষ্ঠান এক্সট্রিম স্টাইল অনলাইন শপের উদ্বোধন। আয়োজনে উপস্থিত ছিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী, পরিচালক, অভিনয়শিল্পী, মডেল ও সাংবাদিকদের মিলনমেলা। কেক কাটা ও নৈশভোজের মধ্য দিয়ে এ আয়োজন অনুষ্ঠিত হয়। অতিথিরা সবাই নতুন প্রতিষ্ঠানের জন্য শুভ কামনা জানান।

কর্মশালা

তিন মাসব্যাপী, প্রমিত উচ্চারণ, আবৃত্তির কলাকৌশল, কণ্ঠস্বর চর্চা, আবৃত্তি, উপস্থাপনা, সংবাদ উপস্থাপনা ও অভিনয় বিষয়ককর্মশালার আয়োজন করেছে ‘নটনন্দন- সাহিত্য ও সংস্কৃতি চর্চা কেন্দ্র’। বিস্তারিত : ০১৭১১ ৯৮০ ৯১১

গ্রামীণ ইউনিক্লোর ভ্যালেন্টাইন কালেকশন

এবারের ভ্যালেন্টাইন কালেকশনে ছেলেদের পোশাকে রয়েছে বিভিন্ন রঙের শার্ট, সলিড ও প্রিন্টেড পোলো শার্ট, জিনস্, ইজি প্যান্টস্সহ আরও অনেক কিছু এবং মেয়েদের জন্য রয়েছে বিভিন্ন রঙের কামিজ, টপস্, জিনস্, পালাজোসহ অনেক কিছু। ভিজিট করুন: www.grameenuniqlo.com

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×