বেশি বেশি খুশি খুশি

  যুগান্তর ডেস্ক    ১২ ফেব্রুয়ারি ২০১৯, ০০:০০ | প্রিন্ট সংস্করণ

কমিউনিকেশন ইন্ডাস্ট্রিতে তারুণ্যের বৈচিত্র্যে ভরা কালারফুল ব্র্যান্ড হিসেবে বাংলালিংক সবসময়ই নিত্যনতুন ট্রেন্ড চালু করে এগিয়ে আছে। শুরু থেকেই কোম্পানির মূল লক্ষ্য ছিল গ্রাহকের চাহিদা বোঝা এবং কীভাবে বাংলালিংক থেকে গ্রাহকরা বেশি বেশি পেতে পারে সেই ব্যাপারে সচেষ্ট থাকা।

এ বছর বাংলালিংক প্রথমবারের মতো বড়পর্দার জনপ্রিয় দুই সুপারস্টার শাকিব খান এবং নুসরাত ফারিয়াকে নিয়ে বিজ্ঞাপন নির্মাণ করে। দর্শকদের মতে এটিই এ বছরের সবচেয়ে গ্ল্যামারাস এবং বিশাল আয়োজনের বিজ্ঞাপন যেখানে বেশি দিয়ে খুশি ছড়ানো বিষয়টি ফুটে উঠেছে। আয়োজনটি বিশালতা পেয়েছে কারণ এর পেছনে ছিলেন এই সময়ের সবচেয়ে প্রতিভাবান এবং প্রতিশ্রুতিশীল নির্মাতা আদনান আল রাজিভ, আন্তর্জাতিক মানের টেকনিক্যাল সেটআপ ও প্রোডাকশন টিম আর বিশ্বজুড়ে জনপ্রিয় সব চলচ্চিত্রে কাজ করার অভিজ্ঞতাসম্পন্ন কোরিওগ্রাফার।

বিজ্ঞাপনে ব্যবহৃত মন ছুঁয়ে যাওয়া জিংগেলটি খুব কম সময়ের মাঝেই সারাদেশে ভীষণ জনপ্রিয়তা অর্জন করে। অনেকের মতে দেশে বিজ্ঞাপনের জন্য এত বড় আয়োজন এর আগে কখনো হয়নি।

প্রচারের আগেই বাংলালিংকের নতুন এই প্রজেক্টটি মানুষের মধ্যে ব্যাপক আগ্রহ ও উদ্দীপনা সৃষ্টি করে। প্রচারের কিছুদিনের মধ্যে বিজ্ঞাপনটি বিপুল সাড়া ফেলে এবং দেশজুড়ে প্রশংসিত হয়।

# এভরিবডিখুশি ড্যান্স মুভটি দেশের আনাচে-কানাচে আলোড়ন তোলে। সোশ্যাল মিডিয়াতে সবাই ড্যান্সমুভটিকে একদম নিজেদের মতো করে উপস্থাপন করে। এছাড়া বাংলালিংকই প্রথম ব্র্যান্ড যারা টিকটক-এর প্ল্যাটফর্মকে তাদের এনগেইজমেন্ট ক্যাম্পেইনের জন্য ব্যবহার করে সবাইকে অংশ নেবার সুযোগ করে দিয়েছে। শাকিব খানের নতুন লুক এবং তার এমন উপস্থাপনও সবার মন কেড়ে নেয়। বিজ্ঞাপনটির জনপ্রিয়তা আরো বাড়িয়ে তুলতে ১৫ জানুয়ারি থেকে অগমেন্টেড রিয়্যালিটিতে সাজানো বিটিএল কার্যক্রম শুরু হয়। যেখানে মানুষজন ড্যান্স চ্যালেঞ্জে অংশ নিয়ে দারুণ এই গল্পের অংশীদার হবার সুযোগ পায়। শাকিব ও নুসরাত ভক্তদের আরও একটি উপভোগ্য অভিজ্ঞতা দিতে এবার শুরু হয়েছে ভার্চুয়াল রিয়েলিটি ভিত্তিক বিশেষ উদ্যোগ ‘ড্যান্স অফ’। এতে ‘ভার্চুয়াল’ শাকিব ও নুসরাতের সঙ্গে নাচের সুযোগ পাচ্ছেন দর্শকরা। দেশের বিভিন্ন অঞ্চলে বাংলালিংক-এর ‘ড্যান্স অফ ক্যারাভ্যানে’ গিয়ে ইতোমধ্যে এই অভিজ্ঞতা উপভোগ করেছেন অসংখ্য মানুষ। ড্যান্স পারফরমেন্সের উপর ভিত্তি করে অংশগ্রহণকারীদের দেওয়া হচ্ছে বিশেষ পুরস্কার। ‘ভার্চুয়াল’ শাকিব ও নুসরাতের সঙ্গে নাচের সুযোগের পাশাপাশি রয়েছে জনপ্রিয় এই দুই তারকার সাথে ‘ভার্চুয়াল সেলফি’ তোলার সুযোগ। বাংলালিংক-এর ‘ড্যান্স অফ ক্যারাভ্যান’ আগামী ১৮ ফেব্রুয়ারী, ২০১৯ পর্যন্ত ঘুরবে দেশের বিভিন্ন প্রান্তে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×